মশলা দিয়ে তৈরী জলবেশ্যার গল্প

মে ২৮, ২০১৩

image_1516_0ঢাকা : উপমা দেয়ার ক্ষেত্রে জলপরী কথাটা অহরহ শোনা যায়। সাধারণত আমরা বেশি সুন্দর কিছুকেই এই উপমা দিই। কিন্তু কখনও শুনেছেন জলবেশ্যার গল্প ? শোনা না থাকলেও ক্ষতি নাই। কারন আর কিছুদিনের মধ্যেই পর্দা জুড়ে ভেসে উঠবে পরিচালক অমিত বন্দ্যোপাধ্যায়ের ‘জলবেশ্যা’।

ভালবাসা, দ্বন্দ, প্রতিশোধ, লোভ, কামনা, যৌন উত্তেজনা, মোলায়েম সিনিক ভিউ, সঙ্গে ঝকমকে আইটেম নম্বর-সবরকমের মশলা দিয়ে পরিচালক অমিত বানিয়েছেন এই সিনেমাটি। ওপার বাংলার  লেখক আল মাহমুদের বিখ্যাত গল্প ‘জলবেশ্যা’ নিয়েই এপার বাংলায় তৈরি করা হচ্ছে ছবিটি।
সিনেমাটির গল্পে দেখা যায়, জলের মাঝের এক দ্বীপ। যেখানকার মস্ত এক মশলার বাজারে চলতে থাকা নানা রকমের ছোট বড় বিক্রেতাদের রোজকার কেনাবেচার মাঝেই জাজ্বল্যমান বেদেনী বেহুলা সুন্দরীর জল-শরীর আর প্রেমের মাখামাখি খেলা। সুডোল শরীরের তামাটে টানে বেহুলা ডেকে আনে পকেট মোটা ব্যাবসায়ীদের তবে শরীর ভোগের কথা শুনলেই ছেড়ে দেয় পোষা নাগ নাগিনীদের…।
এভাবেই গল্পের সঙ্গে সঙ্গেই চলেছে নগ্ন নাচ, আইটেম নম্বরের যৌন ইঙ্গিত আর নদীকেন্দ্রিক মোহখেলা!
ছবিটি ঠাসা যৌনতা, শরীরী খেলা, রাগ প্রতিশোধের কিংবা সমাজের কিছু নেগেটিভ দিক দেখানো হলেও রবিনহুডি নায়ক…বা বস্তাপচা স্টাইলে ছবির শেষ করাটা না টুকলেই পারতেন পরিচালক অমিত…!
যাই হোক নতুন স্বাদের ছবি, নায়ক(সমিধ তেওয়ারি) নায়িকা (বেদেশ্রী)’র নতুন মুখ দেখা ও জলবেশ্যা ব্যাপারটা ঠিক কেমন হয় এই নিয়েই আপাতত কলকাতায় চলছে অজস্র কৌতুহল আর অপেক্ষা।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.