বঙ্গভবন থেকে বেরিয়ে এরশাদের কাছে ছুটলেন রওশন

ডিসেম্বর ১৭, ২০১৩

Ershad-Rowshon-300x150ঢাকা জার্নাল: জাতীয় পার্টির নির্বাচনে যাওয়া না যাওয়া নিয়ে এরশাদ এবং রওশন এরশাদকে ঘিরে জাতীয় রাজনীতি যখন তুঙ্গে তখন পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের স্বাস্থ্যের খোঁজ নিতে সম্মিলিত সামরিক হাসপাতালে গেলেন তারই সহধর্মিনী, পার্টির সিনিয়র প্রেসিডিয়াম সদস্য রওশন এরশাদ। সেখানে পার্টির চেয়ারম্যানের সঙ্গে প্রায় ৪০ মিনিট তিনি একান্ত বৈঠক করেন। তবে বৈঠকের বিষয়বস্তু সম্পর্কে বিস্তারিত জানা যায়নি।

এর আগে রওশন এরশাদ বঙ্গভবনে বিজয় দিবস উপলক্ষে আয়োজিত রাষ্ট্রীয় অনুষ্ঠানে যোগ দেন। সেখানে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশের চেয়ারে বসে ছিলেন।

এ সময় তাদের মধ্যে অন্তরঙ্গ মুহূর্ত লক্ষ্য করা যায়। বঙ্গভবন থেকে বেরিয়ে রাত সাড়ে সাতটায় তিনি সরাসরি হাসপাতালে যান বলে জাপার একটি সূত্র জানায় ।

এদিকে এরশাদের মুক্তির দাবিতে পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার সোমবার বিকেলে সারাদেশে বিক্ষোভ কর্মসূচি ঘোষণা দেয়ার কয়েক ঘন্টার মধ্যে এ সাক্ষাতের ঘটনা ঘটল।

বৃহস্পতিবার রাতে সাবেক এ রাষ্ট্রপতিকে র‌্যাব বারিধারার প্রেসিডেন্ট পার্কের বাসভবন থেকে সিএমএইচ হাসপাতালে নিয়ে যায়। তারপর থেকে এই প্রথম রওশন এরশাদকে দেখতে গেলেন।

ঢাকা জার্নাল, ডিসেম্বর ১৬, ২০১৩।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.