পার্বতীপুরে স্বামী হত্যার অভিযোগে স্ত্রী-পুত্রসহ ৩ জন আটক

অক্টোবর ২৫, ২০১৫

05দিনাজপুরের পার্বতীপুরে আব্দুস সালাম (৫৫) নামে এক মুদি ব্যবসায়ীর লাশ উদ্ধার এবং তাকে হত্যার অভিযোগে স্ত্রী-পুত্রসহ তিনজনকে আটক করেছে পুলিশ। আব্দুস সালাম পার্বতীপুর পৌর শহরের রুস্তম নগর মহল্লার মৃত শামশুদ্দিনের পুত্র। আজ রবিবার সকাল ১১টায় পার্বতীপুর থানা পুলিশ রুস্তম নগরের নিজ বাড়ি থেকে লাশ উদ্ধার করে।
এব্যাপারে পার্বতীপুর মডেল থানার ইন্সপেক্টর তদন্ত (ওসি) আঃ রাজ্জাক জানান, শনিবার রাতে নিজ বাড়ির শয়ন কক্ষে আবদুস সালাম খুন হয়। আজ সকালে স্থানীয় লোক মারফত খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নেয়। লাশের গলায় পেচানো কাটা দাগ, জিহ্বায় কামড়ের দাগ ও অন্ডকোষ দিয়ে রক্ত ঝরছিল বলে তিনি উল্লেখ করেন। নিহতের প্রতিবেশী ও থানা পুলিশের ধারনা, আবদুস সালামকে শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে।
তদন্ত (ওসি) আরও জানান, পরিবারের লোকদের সন্দেহজনক ভুমিকার কারণে আবদুস সালামের স্ত্রী ফারজানা বেগম (৪০), পুত্র আবদুল্লা আল ফারুক ওরফে জয় (১৯) এবং এসডি মানিক (৩৬) নামে স্থানীয় এক চিত্রশিল্পীকে আটক করা হয়েছে। হিন্দু ধর্মাবলম্বী এসডি মানিকের ওই বাড়িতে নিয়মিত যাতায়াত ছিল। যা নিয়ে এলাকায় নানা গুঞ্জন রয়েছে। ঘটনার হত্যার রহস্য উদঘাটনে তদন্ত চলছে

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.