নূর হোসেনের রিমান্ডের দাবিতে বিক্ষোভ-মানববন্ধন

নভেম্বর ১৫, ২০১৫

04নারায়ণগঞ্জের সাত খুন মামলার প্রধান আসামি নূর হোসেনকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে নিহতদের স্বজন ও এলাকাবাসী। আজ রবিবার সকাল ১১টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের ধনুহাজী রোড এলাকায় বিক্ষোভ ও মানববন্ধন পালন করা হয়। এ সময় বক্তব্য রাখেন নিহত প্যানেল মেয়র নজরুল ইসলামের স্ত্রী সেলিনা ইসলাম বিউটি, নজরুলের  ভাই আব্দুস সালাম, শ্যালক শফিকুল ইসলাম, নজরুলের সহযোগী নিহত তাজুলের বাবা আবুল খায়ের, নজরুলের সহযোগী নিহত মনিরুজ্জামান স্বপনের ভাই মিজানুর রহমান রিপন প্রমুখ।

নিহতদের স্বজরা বলেন, কোন প্রকার জিজ্ঞাসাবাদ ছাড়াই নূর হোসেনকে কারাগারে পাঠানো হয়েছে। এতে করে অনেক অপরাধীই অধরা রয়ে গেছে। অবিলম্বে তারা নূর হোসেনকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করার দাবি জানায়। সেলিনা ইসলাম বিউটি বলেন, আমাদের দাবি নূর হোসেনকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করলেই আরো অনেক তথ্য বেরিয়ে আসবে। তা ছাড়া কারা অর্থের যোগানদাতা, কাদের পরিকল্পনায় র‌্যাব সাতজন মানুষকে হত্যা করলো তাও বেরিয়ে আসবে নূর হোসেনকে রিমান্ডে নিলে। তিনি বলেন, আমাদের পরিবারকে নিয়ে এখন আমরা আতঙ্কের মধ্যে রয়েছি।

সাত খুনের ঘটনায় নিহত মনিরুজ্জামান স্বপনের ভাই মিজানুর রহমান রিপন বলেন, নূর হোসেকে দেশে ফিরিয়ে আনার আগে থেকেইে আমাদের পরিবারকে বিভিন্ন লোকজনের মাধ্যমে হুমকি-ধমকি দিয়ে আসছে। আমরা চাই নূর হোসেনকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হউক এবং তার ফাঁসি চাই। সাত খুনের ঘটনায় নিহত তাজুল ইসলামের বাবা আবুল খায়ের বলেন, ঘাতক নূর হোসেনের মুখ থেকে আমরা জানতে চাই প্রকৃত অপরাধী কারা। তাই নূর হোসেনকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হোক।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.