এটিএন বাংলার চেয়ারম্যানসহ ছয়জনের বিরুদ্ধে মামলা

জুন ২৬, ২০১৩

54205ঢাকা জার্নাল: এটিএন বাংলায় প্রচারিত ‘বিবেকের কাছে প্রশ্ন’ অনুষ্ঠানে মানহানিকর বক্তব্য উপস্থাপন করায় টিভি চ্যানেলটির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক ড. মাহফুজুর রহমানসহ ছয়জনের বিরুদ্ধে মানহানি মামলা করা হয়েছে।

বুধবার ঢাকার সিএমএম আদালতে মামলাটি করেন রাজধানীর মোহাম্মদপুরের আলী অ্যান্ড নূর রিয়েল এস্টেটের স্বত্ত্বাধিকারী ওসমান গণি।

মামলার অপর পাঁচ আসামি হলেন- অনুষ্ঠানটির ম্যানেজার ও ক্রাইম রিপোর্টার ফয়সাল মাহমুদ, সঞ্চালক ড. কামরুল আহসান, মোহাম্মদ আলী, কামরুজ্জামান বেলাল ও দেলোয়ার হোসেন।

ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট এসএস আশিকুর রহমান বাদীর জবানবন্দি গ্রহণ করে আগামী ১৫ সেপ্টেম্বরের মধ্যে ঘটনাটি তদন্ত করে প্রতিবেদন জমা দিতে তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে(ওসি) নির্দেশ দেন।

মামলায় অভিযোগ করা হয়, গত ১৫ মে, ২৯ মে ও ৫ জুন এটিএন বাংলার ‘বিবেকের কাছে প্রশ্ন’ অনুষ্ঠানে বাদী ও তার পরিবারের সুনাম ক্ষুণ্ন করে বিভিন্ন বক্তব্য উপস্থাপন করে। যা লক্ষ লক্ষ দর্শক প্রত্যক্ষ করে।

বাদী অভিযোগ করেন, অনুষ্ঠানে প্রচারিত বক্তব্যগুলো মিথ্যা ও উদ্দেশ্য প্রনোদিত। তাদের এহেন সংবাদ প্রচারে বাদী ও তার পরিবারের সদস্যদের মানহানী হয়েছে।

ঢাকা জার্নাল, জুন ২৬, ২০১৩।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.