জলাবদ্ধ রাস্তায় বিদ্যুতের ছেঁড়া তারে প্রাণ গেল দুই পথচারীর

মে ২৩, ২০১৩

Old-dhaka-bg20130523005328ঢাকা জার্নাল: জলাবদ্ধ রাস্তায় পড়ে থাকা বিদ্যুতের ছেঁড়া তারে স্পৃষ্ট হয়ে প্রাণ হারিয়েছেন দুই ব্যক্তি। বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টার দিকে রাজধানীর বংশাল থানাধীন নয়াবাজার নর্থসাউথ রোড এলাকায় এ মর্মান্তিক ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সারারাত ধরে হওয়া বৃষ্টি ও দুর্বল ড্রেনেজ সিস্টেমের কারণে বৃহস্পতিবার সকালে নর্থসাউথ রোডের আল আরাফাহ ব্যাংকের সামনের রাস্তায় হাঁটু সমান পানি জমে যায়। এ সময় পাশের বিদ্যুতের পোল থেকে একটি তার ছিঁড়ে রাস্তায় পড়লে ওই স্থানের পানিও বিদ্যুতায়িত হয়।

সকাল সাড়ে নয়টার দিকে দুই পথচারী আওলাদ(৩৫) ও শাহীন (৩২) সেখানে পৌঁছানো মাত্র বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তৎক্ষণিকভাবে মারা যান।

স্থানীয়রা অভিযোগ করে বলেন, রাস্তায় বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে থাকলেও এ ব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কোনো মাথা ব্যথা ছিলো না। মূলত কর্তৃপক্ষের অবহেলার কারণেই এ মর্মান্তিক ঘটনা ঘটে বলে অভিযোগ করেছেন তারা।

এ ব্যাপারে বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কুদ্দুস ফকির জানান, স্থানীয়রা ওই দু’জনকে উদ্ধার করে মিটফোর্ড মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। দু’জনের লাশই বর্তমানে ওই হাসপাতালের মর্গে রাখা আছে।

নিহত দু’জনই বংশাল এলাকার ক্ষুদ্র ব্যবসায়ী বলে জানা গেছে, এর মধ্যে আওলাদের বাড়ি বংশালে এবং শাহীনের বাড়ি পার্শ্ববর্তী মালিটোলায়।

ঢাকা জার্নাল, মে ২৩, ২০১৩

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.