কামসূত্র টেনে নিল ‘কান’-এ

মে ১১, ২০১৩
images
ঢাকা জার্নাল: কামসূত্র’র জের ধরে ‘কান’-এ যাচ্ছেন বলিউড অভিনেত্রী শার্লিন চোপড়া। তার কামসূত্রই তাকে কান-এ টেনে নিয়ে যাচ্ছে। এবারের ৬৬তম কান ফিল্ম ফেস্টিভ্যালে ত্রিমাত্রিক ‘কামসূত্র’ সিনেমার দ্বিতীয় ট্রেলার উদ্বোধন হবে। সে সূত্র ধরেই পরিচালক রুপেশ পাল ও প্রযোজক মিতেশ কুমার প্যাটেলের সঙ্গে কান সফরে যাচ্ছেন বলিউড এ অভিনেত্রী।

‘কামসূত্র’ সিনেমার মাধ্যমেই রূপালি পর্দায় নাম লেখান শার্লিন চোপড়া। প্রথম ছবিতেই আদুল গায়ে আবারও আলোচনায় জায়গা করে নেন ভারতীয় এই নটি গার্ল।

রথম ছবিতেই বাজিমাত। কান চলচ্চিত্র উৎসবের প্রতিযোগিতার দৌড়ে অংশ নিয়ে শার্লিন এখন তৃপ্তির ঢেকুর তুলছেন। অনুভূতি প্রকাশ করে তিনি বলেন, “হিন্দী ছবির একশত বছর পূর্তি উদযাপনের সময় আমার অভিষেক ছায়াছবি কান চলচ্চিত্র উৎসবে আসছে। এটা সত্যিই আমার জন্য অবিশ্বাস্য অভিজ্ঞতা। সত্যিকার অর্থেই এটা আমাকে সমৃদ্ধ ও আলোকিত করেছে।”

কান-এর সাত দিনব্যাপী উৎসবে অংশ নিচ্ছেন শার্লিন। প্রথম কান সফর তাই পোশাক নির্বাচনেও থাকছে ভিন্নতা। প্রথমদিন পরবেন কেরালা’র পোশাক, দ্বিতীয় দিন রাজস্থান পোশাক। এরপর যথাক্রমে গুজরাট, তামিল নাড়ু, কাশ্মীর, আসাম এবং পশ্চিমবঙ্গকে পোশাকি ঢঙে উপস্থাপন করবেন শার্লিন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.