লক্ষ্মীপুরে মা ছেলেকে পিটিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ

নভেম্বর ১৫, ২০২১

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের কমলনগরে একটি নারিকেল গাছ-কাটাকে কেন্দ্র করে বিবি আমেনা ও তার ছেলে আনোয়ারকে পিটিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ উঠেছে। দেবর আব্দুল আলীর বিরুদ্ধে এই অভিযোগ করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, বর্তমানে মা-ছেলে জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। হামলার ঘটনায় কমলনগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে ক্ষতিগ্রস্ত পরিবারের পক্ষ থেকে।  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন।

মোবাইলফোনে দারণকৃত একটি ভিডিও ফুটেজে দেখা যাচ্ছে হামলাকারী আব্দুল আলী তার ভাতিজা আনোয়ারকে তার হাতে থাকা লাঠি দিয়ে  পেটাচ্ছেন।

শনিবার (১৩ নভেম্বর) বিকেলে কমলনগর উপজেলার চর লরেঞ্চ ইউনিয়নের তুলাতলী এলাকায় এই ঘটনা ঘটে। পুরো ঘটনাকে নাটক সাজাতে হামলাকারী আব্দুল আলী সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন অভিযোগ আহতদের।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে বিবি আমেনা ও তার দেবর আব্দুল আলীদের সাথে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। ঘটনার দিন বিকেলে আমেনার ছেলে আনোয়ার তাদের জমি থেকে একটি নারিকেল গাছ শ্রমিক দিয়ে কাটতে গেলে আব্দুল আলী ও তার স্ত্রী বিবি হাজেরা, মেয়ে মুন্নি বেগম ও জুটি বেগম আনোয়ারকে এলোপাথাড়ি মারধর করে। আনোয়ারকে বাঁচাতে গিয়ে তার মা আমেনাও আহত হয়। মা-ছেলের মাথা ও শরীরের বিভিন্নস্থানে রক্তাক্ত জখম হয়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসা দেয়, পরে উন্নত চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে ভর্তি করে।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তার করতে পুলিশ অভিযান চালাচ্ছে।