নবনির্বাচিত চেয়ারম্যানসহ ৫ জনকে কুপিয়েছে প্রতিপক্ষের লোক

নভেম্বর ১৫, ২০২১

মাদারীপুর জেলার শিবচরে এক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানসহ ৫ জনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। রোববার (১৪ নভেম্বর) রাতে শিবচর উপজেলার শিবচর ইউনিয়নের কাজীরমোড় এলাকায় এ ঘটনা ঘটেছে। এই ঘটনায় এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, শিবচর ইউনিয়নের কাজীরমোড় এলাকায় কর্মী সমর্থক ও ছেলে সুমন ফকিরকে নিয়ে ব্যক্তিগত কাজ করছিলেন শিবচর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান বাবুল ফকির। এ সময় তাদের ওপর দেশিয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায় একদল দুর্বৃত্ত। হামলায় ইউপি চেয়ারম্যান বাবুল ফকিরসহ আহত হন অন্তত ৫জন।

চেয়ারম্যান ও তার কর্মী-সমর্থকদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে দ্রুত ঘটনাস্থল থেকে চলে যায় দুর্বৃত্তরা। পরে তাদের উদ্ধার করে রাত ১১টার দিকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

চিকিৎসকরা জানান, চেয়ারম্যানের অবস্থা আশঙ্কাজনক। এই পরিস্থিতিতে রাতেই উন্নত চিকিৎসার জন্য ইউপি চেয়ারম্যান ও তার ছেলে সুমনসহ ৩ জনকে ঢাকায় পাঠানো হয়। দুর্বৃত্তদের ধরতে কাজ শুরু করেছে পুলিশ।

ইউপি চেয়ারম্যান বাবুল ফকির বলেন, ‘প্রতিপক্ষ রাসেল, আকবরসহ বেশ কয়েকজন ধারালো অস্ত্রসহ আমার ছেলের ওপর হামলা চালায়। তাকে রক্ষা করতে গেলে ওরা আমার ওপরও হামলা চালায়। আমি মারা গেছি ভেবে ওরা আমাকে ফেলে রেখে যায়। ওরা একজনের দোকানও লুটপাট করেছে। আমার স্ত্রী ও বোনকেও মারধর কররা হয়েছে। মোট ৫ জনকে ওরা কুপিয়েছে ওরা। ওরা সন্ত্রাসী, ওদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল কর্মকর্তা ডা. রাকিব হোসেন জানান, হাসপাতালে ভর্তি হওয়া পাঁচ জনের মধ্যে তিন জনের অবস্থা গুরুতর। তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন বলেন, এলাকার আধিপত্য বিস্তার নিয়ে এই হামলার ঘটনা ঘটতে পারে। পুলিশ দুর্বৃত্তদের ধরতে অভিযান শুরু করে করেছে।