July 23, 2017, 8:52 pm | ২৩শে জুলাই, ২০১৭ ইং,রবিবার, রাত ৮:৫২

স্কলারির ডাক পেলেন রোনালদিনহো

Ronaldinho1ঢাকা জার্নাল: বছরের শুরুতে ইতালি ও রাশিয়ার মুখোমুখিতে রোনালদিনহোকে ডাকেননি লুই ফেলিপ স্কলারি। সর্বশেষ বলিভিয়ার বিপক্ষে জায়গা পেয়ে ৪-০ গোলে ব্রাজিলের জয়ের ম্যাচে তিনটি গোলেই অবদান রাখলেন দুবারের সাবেক বিশ্বসেরা এ ফুটবলার। আর তাই চিলির বিপক্ষে প্রীতি ম্যাচে আবারও তাকে সুযোগ দিলেন সেলেকাওদের বিশ্বকাপজয়ী কোচ।

এনিয়ে স্কলারির ব্রাজিল দলে টানা দ্বিতীয় ম্যাচে ডাক মিলল রোনালদিনহোর। ২৪ এপ্রিল মিনেইরাও স্টেডিয়ামে চিলির মুখোমুখি হবে পাঁচবারের বিশ্বকাপজয়ীরা।

ম্যাচটির জন্য মঙ্গলবার দল ঘোষণা করলেন স্কলারি। বলিভিয়ার বিপক্ষে জয়ী দলের বেশিরভাগ খেলোয়াড়দের নিয়ে দল সাজিয়েছেন তিনি। নেইমার, আলেক্সান্দ্রে পাতো ও লিয়েন্দ্রো দামিয়াও আছেন। আত্মবিশ্বাসী স্কলারি বললেন,‘বলিভিয়ার বিপক্ষে প্রত্যাশার চেয়েও ভালো খেলেছিলাম আমরা। আশা করছি চিলির বিপক্ষে এই দল নিয়ে আরেকটি ভালো পারফরমেন্স দেখব।’

কনফেডারেশন্স কাপের জন্য দল ঘোষণা করার আগে এটিই শেষ সুযোগ স্কলারির। বিশ্বকাপের জন্য এই প্রস্তুতিমূলক টুর্নামেন্ট ১৫-৩০ জুন আয়োজন করবে ব্রাজিল।

ব্রাজিল দল: গোলরক্ষক- দিয়েগো কাভালিয়েরি, জেফারসন। ডিফেন্ডার- মার্কোস রোচা, আন্দ্রে সান্তোস, রিভার, হেনরিক ও দেদে। মিডফিল্ডার- জিন, ফার্নান্দো, রাল্ফ, পলিনহো, জ্যাডসন ও রোনালদিনহো। ফরোয়ার্ড- নেইমার, লিয়েন্দ্রো দামিয়াও. লিয়েন্দ্রো, আলেক্সান্দ্রে পাতো ও ওসভালদো।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল