July 23, 2017, 8:57 pm | ২৩শে জুলাই, ২০১৭ ইং,রবিবার, রাত ৮:৫৭

সিলেটে বেসরকারি বিশ্ববিদ্যালয় ট্রেজারারের ঝুলন্ত লাশ উদ্ধার

n-e-u-sm20120608171837ঢাকা জার্নাল: সিলেটে নবপ্রতিষ্ঠিত একটি প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের ট্রেজারারের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

 জুমার নামাজের পর নিজ বাসা থেকে নর্থ ইস্ট বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ড. মোহাম্মদ আব্দুল্লাহর লাশ উদ্ধার করে পুলিশ।
এদিকে ড. মোহাম্মদ আব্দুল্লাহকে হত্যা করা হয়েছে নাকি তিনি আত্মহত্যা করেছেন তা নিশ্চিত কর বলতে পারেনি পুলিশ।
কোতোয়ালি থানার সেকেন্ড অফিসার এস আই মোবাশ্বির আহমদ জানান, শুক্রবার বাদ জুমা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।
নর্থ-ইস্ট বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-কর্মচারীরা জানান, হরতালের কারণে শুক্রবার বিশ্ববিদ্যালয় খোলা ছিল। সকালে ট্রেজারার না আসায় তাকে অফিস থেকে ফোন দেয়া হয়। তার ফোন বন্ধ পেয়ে অফিস থেকে পিয়ন বাসায় গিয়ে বাসার গেইটে তালা দেখে ফিরে আসে।
সকাল ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের তিন কর্মকর্তা ড. মোহাম্মদ আবদুল্লাহর বাসায় গিয়ে ডেকে না পেয়ে  বাসার মালিককে নিয়ে দোতলায় ওঠে সিলিং ফ্যানের সঙ্গে তার ঝুলন্ত লাশ দেখতে পান। ওই সময় তার রুমের দরজা বাইর থেকে তালা দেয়া।
বিষয়টি তারা সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করেন। কর্তৃপক্ষ পুলিশকেও বিষয়টি অবহিত করে। পরে পুলিশ এসে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেন।
বিকেল ৩টার দিকে সিআইডির একটি টিমও ঘটনাস্থলে ছুটে আসে। তারা ঘটনাস্থল থেকে বিভিন্ন আলামত জব্দ করেন। বেলা পৌনে ৪টার দিকে তার লাশ ময়নাতদন্তের জন্য ওসমানী হাসপাতাল মর্গে নিয়ে যাওয়া হয়।
বিশ্ববিদ্যালয়ের গণসংযোগ কর্মকর্তা আব্দুল হাই জানান, ড. আব্দুল্লাহ শেখঘাট ৫৬নং বাসায় একাই বসবাস করতেন। তার গ্রামের বাড়ি চাপাইনবাবগঞ্জ জেলায়।
২০১২ সালের এপ্রিলে তিনি এ বিশ্ববিদ্যালয়ে যোগদান করেন। তার স্ত্রী-সন্তানরা স্বপরিবারে জাপান থাকেন। এর আগে তিনি কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ছিলেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল