নিখোঁজের সাত মাস পর ব্যবসায়ীর লাশের সন্ধান

নভেম্বর ১০, ২০১৭

ঢাকা জার্নাল: নিখোঁজের সাত মাস পর মানিকগঞ্জের সিঙ্গাইর এলাকার ইট ব্যবসায়ী বিল্লাল হোসেনের মরদেহ আশুলিয়ার ওয়ালিয়া এলাকা থেকে উদ্ধার করেছে র‌্যাব-৪।

হত্যার পর স্থানীয় একটি বাগান বাড়িতে তাকে মাটি চাপা দেয় হত্যাকারীরা।  হত্যায় জড়িত প্রধান অভিযুক্তের স্বীকারোক্তি মোতাবেক বৃহস্পতিবার দুপুরে তার মরদেহ উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, এই হত্যার ঘটনায় বুধবার রাতে সাভারের চাপাইন এলাকায় অভিযান চালিয়ে মুর্শিদা আক্তার শিউলীকে গ্রেপ্তার করা হয়। পরে তার স্বীকারোক্তি মোতাবেক ওয়ালিয়া এলাকা থেকে প্রধান আসামি নাসির উদ্দিনকে গ্রেপ্তার করা হয়। পরে নাসিরের স্বীকারোক্তি অনুযায়ী ওয়ালিয়া এলাকার এনায়েত উল্লাহর বাগান বাড়ির ভেতর থেকে মাটি চাপা অবস্থায় মরদেহ উদ্ধার করা হয়। এ সময় হত্যাকাণ্ডে ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

র‌্যাব-৪ এর সিপিসি-২ এর কোম্পানী কমান্ডার মেজর আব্দুল হাকিম বলেন,  ব্যবসায়ী বিল্লাল হোসেনের হত্যাকারী নাসির হোসেন তার পূর্বপরিচিত। বিল্লাল হোসেনের সঙ্গে থাকা লক্ষাধিক টাকা লুটের জন্য হত্যাকাণ্ড ঘটানো হয়েছে বলে ধারণা করা হচ্ছে। আসামি নাসির উদ্দিন দীর্ঘ দিন ওয়ালিয়া এলাকার ওই  বাগান বাড়ির কেয়ারটেয়ার হিসেবে কর্মরত ছিলেন।

ঢাকা জার্নাল, নভেম্বর ৯, ২০১৭।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.