সায় ডেকে নিয়ে মডেল ও উপস্থাপিকাকে ধর্ষণের অভিযোগ

আগস্ট ১৭, ২০১৭

ঢাকা জার্নাল:রাজধানীর কদমতলীতে বাসায় ডেকে নিয়ে এক মডেল ও উপস্থাপিকাকে ধর্ষণের ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ২৩ বছর বয়সী ওই তরুণী বুধবার (১৬ আগস্ট) রাতে কদমতলী থানায় এ অভিযোগ করে একটি মামলা (নম্বর ৩৪) দায়ের করেন। তরুণীর ভাষ্য অনুযায়ী, গত ২ আগস্ট তিনি ধর্ষণের শিকার হন। পুলিশ ধর্ষণের অভিযোগে অভিযুক্ত ওই তরুণকে গ্রেফতারের জন্য অভিযান শুরু করেছে বলে  জানিয়েছেন কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াজেদ আলী।

মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার ওই তরুণী রাজধানীর একটি সরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। মডেল ও উপস্থাপনার পাশাপাশি নাটকেও অভিনয় করেন তিনি। এর সূত্র ধরেই উঠতি এক অভিনেতা ও মডেলের সঙ্গে তার পরিচয় হয়। গত ২ আগস্ট ওই তরুণ কদমতলীর শনির আখড়া এলাকায় নিজের বাসায় নিয়ে যায় ওই তরুণীকে। সেখানে তাকে জোর করে ধর্ষণ করা হয় বলে অভিযোগ করেছেন ওই তরুণী।
কদমতলী থানার ওসি কাজী ওয়াজেদ আলী  বলেন, ‘তরুণী নিজেই বাদী হয়ে মামলা করেছেন। এজাহারে ধর্ষণের অভিযোগে যাকে আসামি করা হয়েছে, তাকে গ্রেফতারের জন্য আমরা চেষ্টা করছি।’ খুব শিগগিরই আসামিকে গ্রেফতার করা সম্ভব হবে বলে জানান তিনি।

এদিকে সংশ্লিষ্ট একটি সূত্র জানায়, শোবিজ মিডিয়ায় কাজের সূত্র ধরে ওই তরুণীর সঙ্গে তরুণের প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। বিয়ের কথা বলে ওই তরুণীকে ধর্ষণ করে তার সহকর্মী ওই তরুণ। কিন্তু ধর্ষণের ঘটনার পর ওই তরুণ বিয়ে করতে অস্বীকৃতি জানায়। এরপরই ধর্ষণের শিকার তরুণী মামলা দায়ের করেন।

ঢাকা জার্নাল, আগস্ট ১৭, ২০১৭।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.