শ্বশুরের বিরুদ্ধে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগ

জুলাই ৩, ২০১৭

ঢাকা জার্নাল:বাগেরহাটের কচুয়ায় শ্বশুরের বিরুদ্ধে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগ ওঠেছে। কচুয়া উপজেলার বিলকুল গ্রামে এই ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় ধর্ষণের শিকার পুত্রবধূ বাদী হয়ে শনিবার (১ জুলাই) রাতে কচুয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

এদিকে ঘটনার পর থেকেই শ্বশুর নজরুল মোল্লা (৪৫) পলাতক রয়েছেন। নজরুল মোল্লা কচুয়া উপজেলার বিলকুল গ্রামের মৃত আজিজ মোল্লার ছেলে।
মামলার এজাহার সূত্রে পুলিশ জানায়, উপজেলার বিলকুল গ্রামের নজরুল মোল্লার ছেলে রিয়াজ মোল্লার সঙ্গে প্রায় ১০ মাস আগে আফরা গ্রামের জনৈক ব্যক্তির মেয়ের সঙ্গে বিয়ে হয়। বিয়ের পর থেকে পুত্রবধূকে বিভিন্ন সময়ে কু-প্রস্তাব দিয়ে আসছিল নজরুল মোল্লা। এক পর্যায়ে গত ২৮ জুন রাত ৮টার দিকে ছেলে বাড়িতে না থাকার সুযোগে শ্বশুর নজরুল মোল্লা তার পুত্রবধূর ঘরে ঢুকে তাকে ধর্ষণ করে। পরে বিষয়টি স্বামী ও শাশুড়ীকে জানালে তারা গৃহবধূকে বাড়ি থেকে তাড়িয়ে দেয়।

এ ব্যাপারে কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবিরুল ইসলাম মোল্লা বলেন, এ ঘটনায় শ্বশুরকে আসামি করে ওই গৃহবধূ থানায় একটি মামলা দায়ের করেছেন। ওই গৃহবধূর মেডিক্যাল পরীক্ষা বাগেরহাট সদর হাসপাতালে সম্পন্ন হয়েছে। নজরুলকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

ঢাকা জার্নাল, জুলাই ০৩, ২০১৭।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.