কাগজের কার্টনে নারীর আট টুকরা লাশ!

ডিসেম্বর ১৪, ২০১৬

ঢাকা জার্নাল : সিলেটের ওসমানীনগরে দু’টি কাগজের কার্টন থেকে এক নারীর আট টুকরা লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার (১৪ ডিসেম্বর) বেলা আড়াইটার দিকে লাশভর্তি কার্টন দু’টি উদ্ধার করা হয়। লাশের টুকরাগুলো ময়নাতদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার দুপুরে সিলেট-ঢাকা মহাসড়কের উপজেলার কাগজপুর ডাইভারশন সড়কের সেতুর নিচে দুটি পরিত্যক্ত কাগজের কার্টন ছিল। কার্টন দু’টির একটিতে মানুষের হাতের কাটা অংশ দেখতে পান কয়েকজন। বিষয়টি ওসমানীনগর থানা পুলিশকে জানালে বেলা আড়াইটার দিকে কার্টন দু’টি থেকে আট টুকরা করা লাশ উদ্ধার করে পুলিশ।

সিলেট ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল আউয়াল চৌধুরী বলেন, ‘মরদেহের মুখের অংশ তরুণী বলে নিশ্চিত হওয়া গেছে। তার বয়স হবে আনুমানিক ২২-২৫ বছর। তার লাশটি আটটি টুকরা করে পলিথিনে মুড়িয়ে রাখা হয়েছি।’

আউয়াল চৌধুরী বলেন, ‘লাশ অনেকটাই গলে গেছে। লাশের সঙ্গে শিশুর কয়েকটি কাপড় পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, তরুণীটি সন্তানের মা হতে পারেন। খুনিরা পরিকল্পিতভাবে হত্যার পর লাশ গুম করতে এভাবেই টুকরা করে ফেলে রাখতে পারে।’

এ ঘটনায় থানায় একটি মামলা করে লাশের পরিচয় উদঘাটন করতে সিলেট-ঢাকা মহাসড়ক পাশের থানাগুলোতে বার্তা পাঠানো হয়েছে বলে জানান তিনি।

ঢাকা জার্নাল, ডিসেম্বর ১৪, ২০১৬।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.