বগুড়ায় সড়ক দুর্ঘটনায় ৫ পুলিশ সদস্যসহ নিহত ৭

নভেম্বর ১৩, ২০১৬

sherpurঢাকা জার্নাল: বগুড়ার শেরপুর উপজেলায় সারবোঝাই ও পুলিশ বহনকারী দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৫ পুলিশ সদস্যসহ সাতজন প্রাণ হারিয়েছেন। এতে দুই পুলিশ কর্মকর্তাসহ কমপক্ষে ৬ জন আহত হয়েছেন।

আহতদের মধ্যে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মঈনুলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। বাকিরা বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন।

এ ঘটনায় পুলিশ সারবোঝাই ট্রাকের চালককে আটক করেছেন। তবে তার নাম পরিচয় জানা যায়নি। ট্রাক চালক শজিমেক হাসপাতালে পুলিশি প্রহরায় চিকিৎসাধীন।

শনিবার (১২ নভেম্বর) দিনগত রাত একটার দিকে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের মহিপুর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পুলিশ সদস্য নীলফামারীর ডোমারের মো. শাহজাহান (৩৫), গাইবান্ধার গোবিন্দগঞ্জের মো. আলমগীর (৩৩), প্রণব (৩২), সিরাজগঞ্জের উল্লাপাড়ার মো. সামসুল (৩০), গাইবান্ধা সদরের মো. সোহেল (৩২), ঝাড়ুদার শ্যামল (৪২), ট্রাক চালক রংপুরের আব্দুর রহমান (২৮)।

দুর্ঘটনায় আহতরা হলেন- পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মঈনুল ইসলাম, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রুবেল, সদস্য মনোয়ার, পুলিশ বহনকারী ট্রাকের হেলপার মিজান, সারবোঝাই ট্রাকের চালক ও হেলপার।

রোববার (১৩ নভেম্বর) বেলা ১২টার দিকে জেলার মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি বি-সার্কেল) গাজিউর রহমান  বলেন, হতাহত পুলিশ সদস্য ও কর্মকর্তারা কুড়িগ্রাম জেলা পুলিশ ও পুলিশ বেতারে কর্মরত ছিলেন।

সরকারি প্রয়োজনীয় মালামাল আনতে ট্রাকযোগে ঢাকায় যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়ে এ হতাহতের ঘটনা ঘটে।

শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো. সোহেল রানা  জানান, বগুড়াগামী সারবোঝাই ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৪-৪৭৪৫) উক্ত স্থানে পৌঁছালে ঢাকার উদ্দেশ্যে কুড়িগ্রাম পুলিশ লাইন থেকে ছেড়ে আসা (খুলনা মেট্রো-ট-১১-০০৯২) পুলিশ সদস্য বহনকারী অপর একটি ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে ঘটনাস্থলেই ৪ পুলিশ সদস্য নিহত হন। বাকিদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক আরও তিনজনকে মৃত ঘোষণা করেন।

ঢাকা জার্নাল, নভেম্বর ১৩, ২০১৬।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.