আ.লীগের সম্পাদকমণ্ডলীর ২২ সদস্যের নাম ঘোষণা

অক্টোবর ২৫, ২০১৬

ligঢাকা জার্নাল:আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সম্পাদকমণ্ডলীর ২২ সদস্যের নাম ঘোষণা করা হয়েছে। আজ মঙ্গলবার রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে নতুন সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এসব নাম ঘোষণা করেন। তবে আরও কয়েকজনের নাম পরে ঘোষণা করা হবে বলে জানানো হয়।

সম্পাদকমণ্ডলীর ২২ সদস্য হলেন অর্থ ও পরিকল্পনা–বিষয়ক সম্পাদক টিপু মুন্সি, আইন–বিষয়ক সম্পাদক আবদুল মতিন খসরু, তথ্য ও গবেষণা–বিষয়ক সম্পাদক আফজাল হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ–বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, দপ্তর সম্পাদক আবদুস সোবহান (গোলাপ), ধর্ম–বিষয়ক সম্পাদক শেখ আবদুল্লাহ, প্রচার ও প্রকাশনা–বিষয়ক সম্পাদক হাছান মাহমুদ, মহিলা ও শিশু–বিষয়ক সম্পাদক ফজিলাতুন্নেসা ইন্দিরা, মুক্তিযুদ্ধ–বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, শিক্ষা ও মানবসম্পদ–বিষয়ক সম্পাদক শামসুননাহার চাঁপা, শিল্প ও বাণিজ্য–বিষয়ক সম্পাদক আবদুছ ছাত্তার, শ্রম ও জনশক্তি–বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, সংস্কৃতি –বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, স্বাস্থ্য ও জনসংখ্যা–বিষয়ক সম্পাদক রোকেয়া এবং সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, বি এম মোজাম্মেল, মিসবাহ উদ্দিন সিরাজ, আ ফ ম বাহাউদ্দিন নাসিম, আবু সাঈদ আল মাহমুদ, খালিদ মাহমুদ চৌধুরী, এনামুল হক শামীম ও মহিবুল হাসান চৌধুরী।

গঠনতন্ত্র অনুসারে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ হবে ৮১ সদস্যের। গত রোববার কাউন্সিলরদের উপস্থিতিতেই ২১ সদস্যের নাম ঘোষণা হয়ে গেছে।

ঢাকা জার্নাল, অক্টোবর ২৫, ২০১৬।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.