মাননীয় প্রধানমন্ত্রী, আমাকে বাঁচান!

এপ্রিল ২২, ২০১৬

Pribir Shikderঢাকা জার্নাল: মামলার কপির নকল তুলতে পারছেন না সাংবাদিক প্রবীর শিকদার। তার আইনজীবি তিনদিন চেষ্টার পরেও ব্যর্থ হয়েছেন। তাই প্রধানমন্ত্রীর কাছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে নিজেকে রক্ষার অনুরেনাধ করেছেন সাংবাদিক প্রবীশ শিকদার।
তার লেখা হুবহু তুলে ধরা হলো।

মাননীয় প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা, আপনি অবিলম্বে আমাকে বাঁচান। আমি আমার মামলা নিয়ে কোনও ধরণের দয়া ভিক্ষা চাইছি না। ফরিদপুরে দায়ের করা ৫৭ ধারার মামলা ও তার চার্জশিট নিয়ে আমি মোটেই বিচলিত নই। আইন ও বিচার ব্যবস্থা স্বাধীনভাবে কাজ করলে আমি নিশ্চিত। আইনী লড়াই করেই বঙ্গবন্ধুর আদর্শের সোনার বাংলায় আমি টিকে থাকবো, থাকবোই। আমাকে যেন আর কেউ মিথ্যা মামলায় হয়রানি করতে না পারে,কিংবা ভুয়া গোয়েন্দা পরিচয়ে জিজ্ঞাসাবাদের নামে তুলে নিয়ে আমাকে গায়েব করে ফেলতে না পারে, সেটা আপনি নিশ্চিত করবেন প্লিজ ।

আমার এই শঙ্কার কারণ, ফরিদপুরে আমার পক্ষে আইনী লড়াই করছেন মাত্র একজন আইনজীবী। গত তিন দিন ধরে আমার মামলার চার্জশিটের নকল তুলতে পারছেন না ওই আইনজীবী । এই কষ্টের কথা আমি আপনি ছাড়া আর কাকেই বা বলবো মাননীয় প্রধানমন্ত্রী!

ঢাকা জার্নাল, এপ্রিল ২২, ২০১৬।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.