আত্মবিশ্বাসী মাশরাফি

মার্চ ১৪, ২০১৬

Mashrafeeঢাকা জার্নাল: রবিবার ওমানকে ৫৪ রানে হারিয়ে আইসিসি টি২০ বিশ্বকাপের সুপার টেন পর্বে জায়গা করে নিয়েছে বাংলাদেশ। প্রথম পর্বের (বাছাই পর্ব) শেষ ম্যাচে খেলার পর মাশরাফিদের সামনে এখন টুর্নামেন্টের মূলপর্ব। মূলপর্বের প্রথম দল পাকিস্তান। আর খেলাটি হচ্ছে ১৬ মার্চ কলকাতায়। তার আগে দারুণ আত্মবিশ্বাসী টিম বাংলাদেশ।

ধর্মশালা থেকে আলাদা কন্ডিশনের উইকেট আর দীর্ঘদিন পর ভারতের মাটিতে খেলা। সব মিলিয়ে কতটা ভাবনা কাজ করছে বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার মনে। ওমানের বিপক্ষে ম্যাচ শেষে তা তুলে ধরলেন সাংবাদিকদের সামনে।

মাশরাফি বলেন, ‘আমরা ভারতের খুব কাছে হলেও কখনও খেলিনি। এখানে খেলাটা কঠিন। কাজেই আমরা উইকেট দেখব, সেভাবে পরিকল্পনা করব, অনেক কিছুর ব্যাপার আছে।’

এশিয়া কাপের দারুণ পারফরমেন্সের পর অবশ্য টিম বাংলাদেশের আত্মবিশ্বাস এখন তুঙ্গে। বাংলাদেশ অধিনায়কও তাই ভালো করার ব্যাপারে আত্মবিশ্বাস ব্যক্ত করলেন আরও বেশি আত্মবিশ্বাসের সাথে।

তিনি বলেন, ‘টি-টোয়ন্টিতে অসম্ভব বলে কিছু নেই। আমরা এখানে খেলতে এসেছি এবং ভালো খেলতে এসেছি। সুপার টেনে আমরা কোন ধরনের ক্রিকেট খেলব, এটা নিয়ে আমাদের কোনো সন্দেহ নেই। আমরা সেরা ক্রিকেটই খেলব, সেটাই আমাদের ইচ্ছা। আমি খুবই আত্মবিশ্বাসী যে আমরা যেভাবে পারফর্ম করছি, আমাদের খুব কিছু ভাবার নেই।’

ঢাকা জার্নাল,মার্চ১৪, ২০১৬।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.