বৃহস্পতিবার একাধিক উন্নয়ন কাজের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

ফেব্রুয়ারি ২৪, ২০১৬

pm2ঢাকা জার্নাল: বিদ্যুৎ কেন্দ্র, গ্রামে বিদ্যুতায়ন, সেতু, রেলসহ দেশের বিভিন্ন এলাকায় একগুচ্ছ উন্নয়ন কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এসব উন্নয়ন কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী।

প্রথমে তিনি গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া উপজেলায় ৯০টি গ্রামে ৬০০০ পরিবারকে বিদ্যুৎ সংযোগ প্রদান কার্যক্রমের উদ্বোধন করবেন।

এরপর ইসিপিভি চট্টগ্রাম লি., পটিয়া, চট্টগ্রাম, লাকধানাভি বাংলা পাওয়ার লি., জাঙ্গালিয়া, কুমিল্লা, বিপিডিবি-আরপিসিএল পাওয়ারজেন লি., কড্ডা, গাজীপুর এবং আশুগঞ্জ ২২৫ (মে.ও.) সিসিপিপি (এসটি ইউনিট), আশুগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া, বিদ্যুৎ কেন্দ্রের উদ্বোধন করবেন।

পটুয়াখালী জেলায় পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কে নবনির্মিত শেখ কামাল সেতু ও শেখ জামাল সেতু, সিলেট সড়ক জোনে ইস্টার্ন বাংলাদেশ ব্রিজ ইমপ্রুভমেন্ট প্রজেক্ট (ইবিবিআইপি) – এর আওতায় নবনির্মিত ১৬টি সেতু, সিগনালিং ব্যবস্থাসহ টঙ্গী-ভৈরববাজার ডাবল লাইন নির্মাণ শীর্ষক প্রকল্পের আওতায় নবনির্মিত ২য় রেল লাইনে ট্রেন চলাচলের উদ্বোধন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের বিভিন্ন স্থাপনার ভিত্তিপ্রস্তর স্থাপন এবং উদ্বোধন, নারায়ণগঞ্জ শহরের পানি সরবরাহ ব্যবস্থার সম্প্রসারণ ও পুনর্বাসন প্রকল্পের আওতায় নির্মিত সোনাকান্দা পানি শোধনাগারের উদ্বোধন করবেন শেখ হাসিনা।

এছাড়াও তিনি জয়পুরহাট জেলার বিভিন্ন স্থাপনার ভিত্তিপ্রস্তর স্থাপন এবং উদ্বোধন করবেন গণভবন থেকে।

ঢাকা জার্নাল, ২৪ ফেব্রুয়ারি ২০১৬।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.