শাহরুখের সঙ্গে শীর্ষে কাজল

জানুয়ারি ৩০, ২০১৬

kajolঢাকা জার্নাল:টাাইমস সেলেবেক্সে শীর্ষস্থান ধরে রাখলেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। আর অভিনেত্রীদের মধ্যে এক নম্বর স্থানটি দখল করলে কাজল। ছবির ব্যবসায়িক সাফল্য, সংবাদমাধ্যমের শিরোনাম হওয়া খবরের সংখ্যা, বিজ্ঞাপনী চুক্তি, ইন্টারনেট ও সামাজিক যোগাযোগের মাধ্যমে জনপ্রিয়তাসহ নানা বিষয়ের ওপর ভিত্তি করে সাজানো টাইম সেলেবেক্স ডিসেম্বর মাসের পর্যালোচনায় এসেছে এই ফল।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, ‘দিলওয়ালে’র প্রচারণার জন্য খবরের শিরোনামে ছিলেন শাহরুখ। এ ছবিতে তার সঙ্গে পাঁচ বছর পর জুটি বাঁধেন কাজল। এ ছাড়া মুক্তি প্রতীক্ষিত ‘ফ্যান’ ও ‘রায়ীস’ ছবি দুটিকে ঘিরেও আলোচনায় ছিলেন বলিউড বাদশা। তার স্কোর ৩৮ থেকে বেড়ে হয়েছে ৪২।

অন্যদিকে ১৫ থেকে একলাফে শীর্ষে উঠে এসেছেন কাজল। শাহরুখের সঙ্গে পাঁচ বছর পর ‘দিলওয়ালে’ ছবিতে জুটি বেঁধে তুমুল আলোচিত হন তিনি। এ ছাড়া স্বামী অজয় দেবগণের সঙ্গেও তার নানা খবর বেরিয়েছে। নভেম্বরে কাজলের সাড়ে ১৩ স্কোর থাকলেও ডিসেম্বরে তা বেড়ে দাঁড়িয়েছে সাড়ে ৩৬।

২০১২ সালের সেপ্টেম্বর থেকে প্রতি মাসে টাইম সেলেবেক্স প্রকাশ হচ্ছে। ৬০টির বেশি পত্রিকা এবং ২৫০টির বেশি টিভি চ্যানেলের তথ্যের ওপর ভিত্তি করে এই তালিকা প্রস্তুত করা হয়ে থাকে।
ঢাকা জার্নাল, ৩০ জানুয়ারি, ২০১৬।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.