প্রতিদ্বন্দ্বী প্রার্থীর মাকে পিটিয়ে হত্যা করলো আ.লীগ নেতা

ডিসেম্বর ১৮, ২০১৫

33ময়মনসিংহ: জেলার গফরগাঁওয়ে এক কাউন্সিলর প্রার্থীর মাকে পিটিয়ে হত্যার অভিযোগে একই ওয়ার্ডের অপর প্রার্থী ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আনিসুর রহমানকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে তাকে নিজ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। পৌরসভার ৩নং ওয়ার্ডের জন্মজয় এলাকার কাউন্সিলর প্রার্থী ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম বাদী হয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় আনিসুর রহমানসহ ১৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ২৫/৩০ জনকে আসামি করে এ মামলাটি দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা গফরগাঁও থানার ওসি (তদন্ত) মো. হাবিবুর রহমান জানান, বুধবার রাতে বিজয় দিবসের মিছিলকে কেন্দ্র করে দুই প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে কথা কাটাকাটি ও সংঘর্ষ হয়। পরে রাতেই অপর কাউন্সিলর প্রার্থী ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আনিসুর রহমানের নেতৃত্বে কর্মী-সমর্থকরা তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আজিজুল ইসলামের বাড়িতে সশস্ত্র হামলা চালায়।

কাউন্সিলর প্রার্থী আজিজুল ইসলামের অভিযোগ, হামলার ঘটনায় তার মা রাবেয়া খাতুন (৬০) মারা গেছে এবং তিনি নিজেসহ আহত হন দু’জন। এ ঘটনায় পুলিশ কাউন্সিলর প্রার্থী ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আনিসুর রহমানের ভাতিজা ইকবাল হাসান (১৫) এবং ভাগ্নে মো. সোহাগকে (১৯) ঘটনার রাতেই গ্রেপ্তার করে।

অপরদিকে, গ্রেপ্তারকৃত আনিসুর রহমান সাংবাদিকদের জানান, দু’পক্ষের মধ্যে মারামারির হয়েছে সত্য। কিন্তু হামলায় কাউন্সিলর প্রার্থীর মা রাবেয়া খাতুনের মৃত্যু হয়নি। বার্ধক্যজনিত কারণে তার মৃত্যু হয়েছে। এখন পরিকল্পিতভাবে আমাকে ফাঁসানো হচ্ছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.