শাহজাদপুরে তেলবাহী লরি-নসিমন সংঘর্ষে নিহত ৮

ডিসেম্বর ১৫, ২০১৫

20বগুড়া-নগরবাড়ি মহাসড়কে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার গাড়াদহে ট্যাংকলরি-নসিমনের মুখোমুখি সংঘর্ষে আটজন নিহত হয়েছেন। এ ছাড়া দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৩ জন। তাদেরকে শাহজাদপুর ও উল্লাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহতদের মধ্যে পাঁচজনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন শাহজাদপুরের বড় মহারাজপুর গ্রামের অঞ্জনা (২৫), অজুফা বেগম (৬০), মকবেল হোসেন (৪০), বন্যা খাতুন (১০) এবং সোবাহান মিয়া (৪০)। বাকিদের পরিচয় তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি।

শাহজাদপুর থানার ওসি রেজাউল করিম জানান, একটি তেলবাহী লরি  উত্তরবঙ্গ থেকে শাহজাদপুর উপজেলার বাঘাবাড়ি নৌবন্দরে যাচ্ছিল। অপরদিকে, শাহজাদপুর থেকে একটি যাত্রীবাহী নসিমন উল্লাপাড়া যাচ্ছিল। তেলবাহী লরিটি গাড়াদহে পৌঁছালে সামনের চাকা ফেটে যায়। এ সময় লরির চালক নিয়ন্ত্রণ হারিয়ে নসিমনকে চাপা দিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই পাঁচজন নিহত এবং ১৬ জন আহত হন।

খবর পেয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিসের কর্মীরা সেখানে পৌঁছে হতাহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠায়। পরে চিকিৎসাধীন অবস্থায় আরো তিনজন মারা যান। শাহজাদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম আহমেদ জানান, ঘটনার পর তাৎক্ষণিকভাবে সবাইকে উদ্ধার করা করা হয়েছে। গুরুতর আহতদের চিকিৎসা নিশ্চিত করারও ব্যবস্থা নেওয়া হয়েছে।

 

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.