ছিনতাইয়ের ৩ দিন পর সেই নববধূ উদ্ধার

নভেম্বর ৯, ২০১৫

09নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ :  নারায়ণগঞ্জের আড়াইহাজারে গত শুক্রবার সন্ধ্যায় বরের গাড়িবহর থেকে ছিনতাই হওয়া নববধূকে তিন দিন পর রোববার রাতে গাজীপুরের কালিগঞ্জ থেকে উদ্ধার করেছে র‌্যাব-১১। এই সময় আটক করা হয়েছে ঘটনার সঙ্গে জড়িত মোফাজ্জল হোসেনসহ তিনজন অপহরণকারী অর্থাৃৎ বউ ছিনতাইকারীকে। সোমবার দুপুরে নারায়ণগঞ্জের আদমজীতে অবস্থিত র‌্যাব-১১ কার্যালয়ে র‌্যাব-১১ এর (সিও) লে. কর্নেল আনোয়ার লতিফ খান এক সংবাদ সম্মেলনে জানান, শুক্রবার সন্ধ্যায় আড়াইহাজার উপজেলার সাতগ্রাম ইউনিয়নের রসূলপুর গ্রামে বরের গাড়িবহরের গতিরোধ করে নববধূকে অপহরণ করা হলে এলাকায় ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়। এরপর থেকে র‌্যাব তাদেরকে ধরার জন্য বিভিন্ন কৌশল অবলম্বন করে রোববার রাতে গাজীপুরের কালীগঞ্জ থেকে নববধূ সুবর্ণা আক্তারকে উদ্ধারসহ প্রধান অভিযুক্ত মোফাজ্জলকে আটক করে। এই সময় তার ২ সহযোগী সুজন ও রুবেলকেও আটক করা হয়েছে।

সংবাদ সম্মেলনে আরো জানানো হয়, এ ঘটনার সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল বলে অপহরণকারী মোফাজ্জল র‌্যাবের কাছে স্বীকার করে। এ নিয়ে গত এক বছরে কয়েকবার গ্রাম্য শালিসি বৈঠকও হয়েছে। পরবর্তীতে তাদের দুইজনের মতামতকে উপেক্ষা করে বিয়ে দেওয়ার কারণেই বরের গাড়িবহরে হামলা করে কনেকে ছিনিয়ে নেওয়া হয়েছে। বিষয়টি প্রেমঘটিত এমন কথা স্থানীয় এলাকাবাসীসহ পুলিশও স্বীকার করেছে।

উল্লেখ্য, গত শুক্রবার রাতে আড়াইহাজার উপজেলার সাতগ্রাম ইউনিয়নের রসূলপুর গ্রামে ওই ছিনতাইয়ের ঘটনা ঘটে। ওই সময় বরসহ ৫ জন আহত হয়েছে উল্লেখ করে অপহৃত সুবর্ণার বাবা আব্দুল লতিফ ওই রাতে বাদী হয়ে আড়াইহাজার থানায় অপহরণ মামলা দায়ের করেন।

 

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.