নেত্রকোনায় স্বামী-স্ত্রীকে গলা কেটে হত্যা

অক্টোবর ২৩, ২০১৫

Khun1jpgঢাকা জার্নাল, নেত্রকোনা প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় স্বামী-স্ত্রীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতরা হলেন দুর্গাপুর মধ্য বাজারের ব্যবসায়ী সুবর্ণা বস্ত্রালয়ের মালিক অরুণ কুমার সাহা (৬০) ও তার স্ত্রী হেনা রাণী সাহা (৪৫)। শহরের মধ্যবাজার এলাকায় ওই বাড়ির তৃতীয়তলার শোবার ঘর থেকে পুলিশ তাদের মৃতদেহ উদ্ধার করে।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক জানান, শুক্রবার বিকেল সাড়ে ৩টা পর্যন্ত বাসার দরজা বন্ধ থাকতে দেখে স্বজনরা দরজা খুলে ভেতরে প্রবেশ করে তাদের গলা কাটা মৃতদেহ দেখতে পান।

ওসি জানান, ‘এই দম্পতির দুই ছেলের মধ্যে একজন বিদেশে থাকেন। আরেকজনের বাসা ঢাকায়। তিনতলা ওই ভবনের নিচতলা ও দোতলায় কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। দুর্গাপূজা ও সাপ্তাহিক ছুটির কারণে সেসব প্রতিষ্ঠান ও দোকানপাট বন্ধ ছিল। এই সুযোগ কাজে লাগিয়ে নির্জন দুপুরে হত্যাকারীরা ওই বাড়িতে ঢুকে কাজ সেরে পালিয়েছে বলে ধারণা করছি। আমরা ইতোমধ্যে তদন্ত শুরু করেছি।’

পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে গেছে। ময়নাতদন্তের পর হত্যার রহস্য জানা যাবে বলেও জানান তিনি। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।

ঢাকা জার্নাল, অক্টোবর ২৩, ২০১৫।

 

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.