বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ধর্ষিত, ভিডিও ধারণ

অক্টোবর ২০, ২০১৫

05ঢাকা: বনানীর একটি বেসরকারি বিশ্বদ্যালয়ের আইন বিভাগের এক ছাত্রী ধর্ষণ ও শারীরিক নির্যাতনের শিকার হয়েছেন। আহত অবস্থায় তিনি মানিকগঞ্জ জেলা সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।
এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ সোমবার দুপুরে মানিকগঞ্জ ওয়্যারলেসগেট এলাকা থেকে আসামি আশিকুর রহমান সবুজকে (৩৩) গ্রেফতার করে।

সবুজের বাড়ি সদর উপজেলার ঘোনা এলাকায়। ওয়্যারলেসগেট এলাকার ঈশান মোটর নামে তার মোটর পার্টসের দোকান রয়েছে। তিনি বিবাহিত ও দুই সন্তানের জনক। আর ধর্ষণের শিকার ছাত্রীর বাড়ি মানিকগঞ্জ শহরে।

ওই ছাত্রী জানান, বনানীতে একটি ছাত্রীনিবাসে থেকে তিনি পড়াশোনা করেন। সবুজ দীর্ঘ দিন ধরে তাকে উত্ত্যক্ত করে আপত্তিকর প্রস্তাব দিচ্ছিলেন। গত শনিবার বেলা ১১টার দিকে সবুজ তাকে ছাত্রীনিবাসের সামনে থেকে জোর করে প্রাইভেটকারে তুলে নিয়ে যান। এরপর রাজধানীর একটি নির্জন স্থানে নিয়ে শারীরিক নির্যাতন ও ধর্ষণ করেন সবুজ। এ সময় সবুজের গাড়ির চালক মোবাইলে ধর্ষণ ও শারীরিক নির্যাতনের ভিডিও করেন।

এরপর প্রাইভেটকারে করে তাকে ছাত্রীনিবাসের সামনে বিবস্ত্র অবস্থায় রেখে চলে যান সবুজ। খবর পেয়ে তার বাবা এসে তাকে মানিকগঞ্জ জেলা সদর হাসপাতালে ভর্তি করেন।
মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রহমান জানান, এ ঘটনায় ওই শিক্ষার্থীর বাবা থানায় অভিযোগ করলে সবুজকে গ্রেফতার করা হয়েছে। সবুজের মোবাইল ফোনে শারীরিক নির্যাতনের ভিডিও ক্লিপ পাওয়া গেছে। ধর্ষণের ভিডিও ক্লিপ খোঁজ করা হচ্ছে।

মানিকগঞ্জ জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই শিক্ষার্থীর স্বাস্থ্য পরীক্ষার প্রক্রিয়া করা হচ্ছে বলেও জানান তিনি।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.