লিটনকে গ্রেপ্তারে বাধা নেই, আদেশ স্থগিত

অক্টোবর ১৪, ২০১৫

12ঢাকা: বিনা কারণে কিশোরকে গুলি বর্ষণকারী গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) সাংসদ মঞ্জুরুল ইসলাম লিটনকে গ্রেপ্তারে আর বাধা নেই। হাইকোর্টের দেয়া গত ১৮ অক্টোবরের মধ্যে তাকে নিম্ন আদালতে আত্মসমর্পণের আদেশ স্থগিত করেছেন চেম্বার জজ।

রাষ্ট্রপক্ষের করা আবেদনের শুনানি শেষে বুধবার বেলা সোয়া ১১টার দিকে এ স্থগিতাদেশ দেন আপিল বিভাগের চেম্বার বিচার সৈয়দ মাহমুদ হোসেন। শুনানিতে রাষ্ট্রপক্ষে শুনানি করেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম।উল্লেখ্য, গত ২ অক্টোবর তুচ্ছ ঘটনায় শিশু সৌরভের দু’পায়ে তিনটি গুলি করেন এমপি লিটন। পরে শিশুটিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।

ওই ঘটনার পর তিনদিন ধরে এমপিকে বাড়িতে শুয়ে বসে থাকতে দেখা গেছে। এরপর তার লাইসেন্স করা আগ্নেয়াস্ত্র আত্মীয়ের মাধ্যমে থানায় পাঠিয়ে দেন। তিনদিন পর মামলা দায়েরের দিনও তিনি বাড়িতে অবস্থান করছিলেন। এরপরই তিনি উধাও হয়ে যান।তারপর থেকেই লিটনকে ‘খুঁজে’ পাওয়া যাচ্ছে না। সুন্দরগঞ্জের বামনডাঙ্গায় তার বিলাসবহুল বাড়িটি এখন জনশূন্য। প্রধান ফটকে ঝুলছে তালা। বাড়ির উঠনে অলস পড়ে আছে তার সেই গাড়িটি।এদিকে বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনায়ও দায়ের করা এক মামলায় এমপি লিটন আসামি।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.