শিশু ধর্ষণের অভিযোগে কিশোর আটক

অক্টোবর ১১, ২০১৫

25গাইবান্ধা: গাইবান্ধার ফুলছড়ি উপজেলায় পাঁচ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগে উজ্জল দাস (১৫) নামে এক কিশোরকে আটক করেছে পুলিশ।

রোববার (১১ অক্টোবর) বিকেলে উপজেলার গজারিয়া ইউনিয়নের টিঅ্যান্ডটি পাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়। এর আগে, দুপুরে ধর্ষণের ঘটনা ঘটে বলে জানা গেছে।

আহত শিশুটি ফুলছড়ি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির ছাত্রী। তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে ফুলছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

শিশুটির পরিবারের লোকজন জানায়, দুপুরে প্রতিবেশী উজ্জলের ঘরে টেলিভিশন দেখতে যায় শিশুটি। এ সময় উজ্জল তাকে ধর্ষণ করে। শিশুটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসার আগেই পালিয়ে যায় উজ্জল। পরে, তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

ফুলছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. নাছিমা ইয়াসমিন  জানান, শিশুটিকে হাসপাতালে আনার পর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় গাইবান্ধা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিয়ার রহমান জানান, বিষয়টি জানতে পেরে শহরের টিঅ্যান্ডটি পাড়া থেকে উজ্জলকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

অক্টোবর ১১, ২০১৫

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.