সাংসদ মঞ্জুরুলকে আত্মসমর্পণ করতে হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

অক্টোবর ৭, ২০১৫

19গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার সংসদ সদস্য মঞ্জুরুল ইসলামকে আদালতে হাজির হয়ে আত্মসমর্পণ করতে হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, আইন সকলের জন্য সমান। কেউ অপরাধ করলে সে যদি দলীয় নেতা-কর্মীও হয় তাহলেও তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হচ্ছে। সংসদ সদস্য মঞ্জুরুল ইসলামকেও আদালতে এসে বিচারের মুখোমুখি হতে হবে।

বুধবার দুপুরে রাজধানীর ফার্মগেটস্থ খামারবাড়ী আ কা মু গিয়াস উদ্দীন মিলকী অডিটরিয়ামে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

উল্লেখ্য, গত শুক্রবার সকালে চাচা শাহজাহানের সঙ্গে সুন্দরগঞ্জ-বামনডাঙা সড়কে হাঁটছিল চতুর্থ শ্রেণির ছাত্র শাহাদাত হোসেন (সৌরভ)। এ সময় শাহাদাতের দুই পায়ে গুলি লাগে। শাহাদাতের পরিবার ও স্থানীয়দের অভিযোগ, সুন্দরগঞ্জ উপজেলার সাংসদ মঞ্জুরুল ইসলাম ওই সময় পাজেরো গাড়ি থামিয়ে শাহজাহানকে ডাকেন। শাহজাহান ভয়ে দৌড় দিলে সাংসদ গুলি ছোড়েন।

এ সময় শিশুটির দুই পায়ে গুলিবিদ্ধ হয়। বর্তমানে শাহাদাত রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।এ ঘটনায় হত্যাচেষ্টা ও গুরুতর জখমের অভিযোগ এনে শনিবার রাতে সাংসদকে আসামি করে মামলা করেন শাহাদাতের বাবা সাজু মিয়া। সুন্দরগঞ্জ থানায় তিনি মামলাটি দায়ের করেন।

 

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.