সিপিবি-বাসদ-এর সমাবেশে আওয়ামী সন্ত্রাসীদের হামলার নিন্দা

সেপ্টেম্বর ১৫, ২০১৫

cpbগ্যাস-বিদ্যুতের দাম বৃদ্ধির সিদ্ধান্ত বাতিল করে দাম কমানোর দাবিতে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) ও বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ আহূত আগামী ১৬ সেপ্টেম্বর সারাদেশে রাজপথে অবস্থান কর্মসূচির নারায়ণগঞ্জে প্রচার সমাবেশে আওয়ামী লীগের সন্ত্রাসীদের হামলার তীব্র নিন্দা জানিয়েছেন সিপিবি-বাসদ-এর শীর্ষ নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গাজী গোলাম দস্তগীর এমপি’র স্ত্রী হাসিনা গাজীর ব্যক্তিগত সহকারির নেতৃত্বে আওয়ামী লীগের সন্ত্রাসীরা আজ নারায়ণগঞ্জের রূপগঞ্জের রূপসী বাজারে সিপিবি-বাসদ-এর প্রচার সমাবেশে হামলা চালিয়ে সমাবেশ প- করে দেয়। একই সাথে সন্ত্রাসীরা ‘এই দেশে আওয়ামী লীগ ছাড়া আর কোন দল সভা-সমাবেশ করতে পারবে না’-বলে হুঁশিয়ারি উচ্চারণ করে।

সিপিবি’র ভারপ্রাপ্ত সভাপতি কমরেড হায়দার আকবর খান রনো, সাধারণ সম্পাদক কমরেড সৈয়দ আবু জাফর আহমেদ ও বাসদ-এর সাধারণ সম্পাদক কমরেড খালেকুজ্জামান বিবৃতেতে বলেন, জনগণের ন্যায়সঙ্গত দাবিতে সিপিবি-বাসদ কর্মীরা যখন রাজপথে লড়াই সংগঠিত করছেন, তখন ক্ষমতাসীনরা জনগণের আন্দোলনকে নস্যাৎ করতে পেশিশক্তিকে বেছে নিয়েছে। কিন্তু হামলা করে, পেশিশক্তি ব্যবহার করে অতীতে কখনো কোন আন্দোলন দমন করা যায়নি, ভবিষ্যতেও যাবে না। ঐক্যবদ্ধ আন্দোলনের মধ্য দিয়েই জনতা সকল হামলা, নিপীড়ন রুখে দেবে।

নেতৃবৃন্দ সিপিবি-বাসদ আহূত আগামী ১৬ সেপ্টেম্বর দেশব্যাপী রাজপথে অবস্থান কর্মসূচি সফল করার মাধ্যমে গণসংগ্রামকে অগ্রসর করার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানান।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.