বীমা করার প্রলোভনে তরুণী ধর্ষণের অভিযোগ

সেপ্টেম্বর ১৪, ২০১৫

pic 15ঢাকা: রাজধানীর সুবজবাগে বীমা করার প্রলোভন দেখিয়ে বীমা কোম্পানির এক মাঠকর্মীকে (১৬) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।
সবুজবাগের নন্দীপাড়া বাবুলের টিনশেড বস্তিতে রোববার রাত সাড়ে নয়টার দিকে এ ঘটনা ঘটে। ভিকটিমের বরাত দিয়ে সবুজবাগ থানার উপপরিদর্শক (এসআই) শেখ ফরিদ জানান, ওই তরুণী একটি বীমা কোম্পানির মাঠকর্মী। সুবজবাগের বড়বটতলা এলাকায় থাকে।

গত কয়েকদিন ধরে সুজন ও জয় নামে দুই যুবক বীমা করতে আগ্রহী জানিয়ে তাকে একাধিকবার ফোন দেয়। এ সূত্র ধরে রোববার রাত নয়টার দিকে সিপাহীবাগে তাদের দেখা হয়। তখন ওই দুই যবুক তরুণীকে জানায়, বাবুলের টিনসেড বস্তিতে গেলে তারা দুজন ছাড়াও কয়েকজন নারী বীমা করবে।
তিনি জানান, মেয়েটি তাদের সঙ্গে বস্তিতে গেলে তাকে একটি কক্ষের ভেতরে যেতে বলে। সে ভেতরে গেলে কক্ষে থাকা অপর এক যুবক দরজা বন্ধ করে তাকে ধর্ষণ করে।

এ সময় সুজন ও জয় বাইরে থেকে পাহারা দেয়। ধর্ষণের পর তাকে বস্তির এক পাশে ফেলে রেখে ওই তিন যুবক পালিয়ে যায়। পরে লোকজন মেয়েটিকে পড়ে থাকতে দেখে থানায় খবর দিলে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে সে হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি আছে।

তিনি জানান, এ ঘটনায় ওই তরুণী বাদী হয়ে রাতেই তিন জনের বিরুদ্ধে মামলা করে। তবে মেয়েটি দুই সহযোগীর নাম বললেও ধর্ষণকারী যুবকের নাম জানাতে পারেনি।

আসামিদের ধরে আইনের আওতায় আনতে অভিযান শুরু হয়েছে বলেও জানান এসআই শেখ ফরিদ।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.