নীলয় হত্যার প্রতিবাদে প্রগতিশীল গণসংগঠনের মানববন্ধন

আগস্ট ৯, ২০১৫

Niloy 2ঢাকা জার্নাল: ব্লগার ও বিজ্ঞান লেখক নীলাদ্রী চট্টোপধ্যায় হত্যাকাণ্ডের প্রতিবাদে খিলগাঁও তালতলায় প্রগতিশীল গণসংগঠনের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে খিলগাঁও থানা এলাকার তালতলা বাজারে ব্লগার ও বিজ্ঞান লেখক নীলাদ্রী চট্টোপধ্যায় হত্যার  এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ যুব ইউনিয়নের প্রেসিডিয়াম সদস্য হাফিজ আদনান রিয়াজের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশ সঞ্চালনা করেন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন ঢাকা মহানগর সংসদের সাংগঠনিক সম্পাদক অনিক রায়।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন খিলগাঁও থানার সভাপতি হাসিব হাবিবুর রহমান রিফাত। বাংলাদেশ যুব ইউনিয়ন ঢাকা মাহনগর সংসদের সহ-সভাপতি মনিরুজ্জামান, বাংলাদেশ গার্মেন্ট শ্রমিক কেন্দ্রের কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মঞ্জুর মঈন, বাংলাদেশ যুব ইউনিয়ন ঢাকা মহানগর সংসদের সংগ্রামী সভাপতি ত্রিদিব সাহা, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক লাকী আক্তার।

মানববন্ধনে লাকী আক্তার বলেন, ব্লগার ও বিজ্ঞান লেখক নীলাদ্রী চট্টোপধ্যায়ের হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তা না হলে বাংলাদেশের গণসংগঠনগুলো কঠোর কর্মসূচি ঘোষণা করতে বাধ্য হবে।

সভাপতির বক্তব্যে রিয়াজ বলেন, আগামী এক সপ্তাহের মধ্যে নীলাদ্রী হত্যাকারীদের বিচার না হলে দায়িত্ব অবহেলার জন্য খিলগাঁও থানা ঘেরাও করার মতো কর্মসূচি দেওয়া হুশিয়ারী উচ্চারণ করেন।

ঢাকা জার্নাল, আগস্ট ৮, ২০১৫।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.