বক্তব্য বিকৃতকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান

জুলাই ১০, ২০১৫

Gaffarঢাকা জার্নাল: বিশিষ্ট কলামিস্ট আব্দুল গাফফার চৌধুরীর বক্তব্যকে বিকৃত করে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন ৭১- এর ঘাতক দালাল নির্মূল কমিটি যুক্তরাষ্ট্র শাখা।

সংগঠনটির সাধারণ সম্পাদক স্বীর্কীতি বড়ুয়ার পাঠানো এক ইমেইল বার্তায় আহ্বান জানানো হয়।

এতে উল্লেখ করা হয়, মুক্তিযুদ্ধের সব শক্তির বিরুদ্ধে পরিকল্পিত ভাবে যুদ্ধাপরাধী ও তাদের সহযোগী সংগঠন এবং ব্যক্তিরা ষড়যন্ত্রে লিপ্ত থেকে দেশে-বিদেশে অপকর্ম করছে। তারই ধারাবাহিকতায় সম্প্রতি নিউইয়র্কে বিশিষ্ট সাহিত্যিক, কলামিস্ট ও বুদ্ধিজীবী আব্দুল গাফফার চৌধুরীর খণ্ডিত বক্তব্যকে ইচ্ছাকৃতভাবে বিকৃত ও অপপ্রচার করে ধর্মপ্রাণ মুসলমানদের উত্তেজিত করার অপচেষ্টা করা হচ্ছে।

তাই সচেতন ধর্মপ্রাণ ব্যক্তিদের চোখ কান খোলা রেখে বিবেক বিবেচনা দিয়ে বিচার করার আহ্বান জানিয়েছে ৭১-এর ঘাতক দালাল নির্মূল কমিটি যুক্তরাষ্ট্র শাখা।

৭১- এর যুদ্ধাপরাধী ও মানবতাবিরোধীদের বিচারকাজ বাধাগ্রস্ত করতে এবং মুক্তিযুদ্ধের চেতনাধারী বর্তমান মহাজোট সরকারকে বিব্রত করতে প্রচুর টাকার খনি নিয়ে বিএনপি-জামায়াত তাদের এজেন্টদের মাধ্যমে লবিং করে মিথ্যা ও খণ্ডিত বক্তব্য প্রকাশ করে তাদের স্বার্থ হাসিল করতে চাচ্ছে।

আর সেজন্য ধর্ম ব্যবসায়ী ও ধর্মের নাম নিয়ে শান্তির ইসলামকে কলঙ্কিত এবং প্রশ্নবিদ্ধ করতে মানুষ খুন করে, রগ কেটে ও পেট্রোল বোমা মেরে অশান্তি সৃষ্টি করার চেষ্টা চালাচ্ছে।

তাই ৭১- এর ঘাতক দালাল নির্মূল কমিটি যুক্তরাষ্ট্র শাখা দ্ব্যর্থহীনভাবে ঘাতক দালাল রাজাকার ও তাদের নব্য প্রেতাত্মাদের সব ষড়যন্ত্র-চক্রান্ত প্রতিহত করে মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশকে উদ্ভাসিত করার লক্ষ্যে সবাইকে একত্রে কুচক্রীদের বিরুদ্ধে রুখে দাঁড়াবার আহ্বান জানান।

ঢাকা জার্নাল, জুলাই ১০, ২০১৫।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.