শাহরুখের বাড়ির এ-কী দশা!

জুলাই ৯, ২০১৫

bg_shahrukhkhanঢাকা জার্নাল: নিজের বাড়ি মান্নতের পাঁচিলের অবস্থা দেখে হতবাক শাহরুখ খান। মুম্বাইয়ের বান্দ্রায় বলিউডের বাদশার প্রাসাদোপম চারতলা বাংলোটির বাইরের দেয়াল ভরে গেছে রঙিন আঁকিবুকিতে। এক ভক্ত বড় বড় হরফে লিখে দিয়েছে, ‘আই লাভ ইউ এসআরকে। সি ইউ অন ফিফটিন্থ।’ নিচে গৌরব নামে তার স্বাক্ষর আছে।

ভক্তের এমন কাণ্ড আর বাংলোর অবস্থা দেখে কিছুটা চটেছেন শাহরুখ। গতকাল বুধবার (৮ জুলাই) টুইটারে ৪৯ বছর বয়সী এই অভিনেতা লিখেছেন, ‘একদিনের জন্যও আপনি বাড়ি ছেড়ে যেতে পারবেন না, গেলেই এভাবে কেউ কোনো না কোনো গণ্ডগোল করে যাবে! আমি হতবাক!’ সঙ্গে পোস্ট করেছেন মান্নতের দেয়ালের কিছু ছবি।

কে বা কারা, কী উদ্দেশ্য নিয়ে এই কাণ্ড ঘটিয়েছে তা খতিয়ে দেখছে মুম্বাই পুলিশ। বান্দ্রা পুলিশ স্টেশনের পুলিশ ইনস্পেক্টর রামচন্দ্র দাভলে জানান, মান্নতে পুলিশকর্মী পাঠানো হয়েছে, বিষয়টি তদন্ত করে দেখা হবে।’

শাহরুখ আপাতত বাড়িতে নেই। ফিরবেন কুড়ি দিন পর। বুলগেরিয়ায় রোহিত শেঠির আগামী ছবি ‘দিলওয়ালে’র কাজ করছেন বলিউডের এই সুপারস্টার। এর মাধ্যমে অনেক বছর পর আবার তার সঙ্গে পর্দায় দেখা যাবে কাজলকে। এ ছাড়াও আছেন বরুণ ধাওয়ান আর কৃতি শ্যানন।

ঢাকা জার্নাল, জুলাই ৯, ২০১৫

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.