অন্তরঙ্গ দৃশ্যে শ্রীলেখা

ডিসেম্বর ৬, ২০১৪

hqdefaultটালিউডের অন্যতম হট অভিনেত্রী শ্রীলেখার অনুরাগী সংখ্যা অগণিত। তাঁর অসাধারণ সৌন্দর্য এবং আবেদনে তিনি বরাবরই সমসাময়িকদের থেকে এগিয়ে থেকেছেন। কিন্তু অন্তরঙ্গ দৃশ্যে অভিনয়ের ক্ষেত্রে তিনি ততটা খোলামেলা হননি।কিংবা বলা ভালো সম্পূর্ণ খোলামেলা কোনো দৃশ্যে তিনি এখনও পর্যন্ত অভিনয় করেননি।আজ তাঁরই অভিনীত ৬টি ছবির অন্তরঙ্গ দৃশ্য নিয়ে আলোচনা করা যাক।

উড়ো চিঠি : অতনু ঘোষ পরিচালিত এই ছবিতে ইন্দ্রনীল সেনগুপ্তের বিপরীতে তাঁর স্ত্রীর চরিত্রে অভিনয় করেছিলেন শ্রীলেখা মিত্র। ২০১১ সালে মুক্তিপ্রাপ্ত এই ছবিতে শ্রীলেখা এবং ইন্দ্রনীলের একটি শয্যাদৃশ্য ছিল। সেখানে হলুদ আলোয় নায়কের সঙ্গে একটি শর্ট ড্রেসে অভিনয় করেছিলেন শ্রীলেখা।
আশ্চর্য প্রদীপ : এই ছবিটিকে তাঁর ঘনিষ্ঠ দৃশ্য সংবলিত সিনেমা বলা চলে না। কারণ এখানে শেষের কিছু আগের একটি দৃ্শ্যে একটি ফিনফিনে পাতলা স্বচ্ছ শাড়িতে দেখা গেছিল। চরিত্রের প্রয়োজনে এই দৃশ্যে পোশাকটি অবশ্যম্ভাবী ছিল। কারণ সেখানে তিনি ছিলেন এক দেহব্যবসায়ী।
এক মুঠো ছবি : এক মুঠো ছবির অন্তর্গত অর্ঘকমল মিত্র পরিচালিত ‘জন্মদিন’ ছবিটিতে রজতাভ দত্ত ও শ্রীলেখা মিত্র অভিনয় করেছিলেন। এই দুজনের একটি ঘনিষ্ঠ দৃশ্য ছিল ছবিতে। এছাড়াও এই জুটি একাধিক রোমান্টিক এবং হট দৃশ্যে অভিনয় করেছেন।

s-2-হ্যালো কলকাতা ও স্মৃতিমেদুর: ২০০৮ ও ০৯ সালে মুক্তিপ্রাপ্ত অভিনেতা ইন্দ্রজিৎ চক্রবর্তীর সঙ্গে জুটি বেঁধে পর পর দুটি ছবিতে কাজ করেছিলেন শ্রীলেখা। দুটিতেই ইন্দ্রজিতের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছিলেন তিনি। যদিও ছবি দুটি বাণিজ্যিক সাফল্য পায়নি।

টক মিষ্টি জীবন : ২০০২ সালে মুক্তিপ্রাপ্ত এই ছবিকে দ্বিতীয় নায়ক-নায়িকা জুটি হিসেবে অভিনয় করেছিলেন রণিত রায় ও শ্রীলেখা মিত্র। দুজনেরই কিছু ঘনিষ্ঠ দৃশ্যে তিনি অভিনয় করেছিলেন এঁরা।

কাঁটাতার : বাপ্পাদিত্য বন্দ্যোপাধ্যায় পরিচালিত ‘কাঁটাতার’ ছবিতে শ্রীলেখা মিত্র অসাধারণ অভিনয় করেছিলেন। সেখানে সহঅভিনেতার সঙ্গে অত্যন্ত অন্তরঙ্গ এক চুমুর দৃ্শ্যে দারুণ গভীর অভিনয় করেছিলেন অভিনেত্রী। ছবিটি বিভিন্ন আন্তর্জাতির চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত এবং পুরস্কৃত হয়েছিল।

 

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.