একসঙ্গে ঐশ্বরিয়া-সুস্মিতা?

মার্চ ২৮, ২০১৪

ash3একই সিনেমায় এবার দেখা যেতে পারে এক সময়ের প্রতিদ্ব›দ্বী অভিনেত্রী ঐশ্বরিয়া রাই এবং সুস্মিতা সেনকে। র আগে মুম্বাই মিরর জানায়, বিজ্ঞাপন নির্মাতা প্রহ্লাদ কাক্কাড়ের নির্মিতব্য প্রথম সিনেমা ‘হ্যাপি অ্যানিভারসারি’তে কাজ করার কথা ঐশ্বরিয়ার। যেখানে ঐশ্বরিয়ার সঙ্গে অভিনয় করবেন স্বামী অভিষেক বচ্চন। আর একটি গুরুত্বপূর্ণ চরিত্রে থাকতে পারেন সুস্মিতা সেন। কিন্তু সম্প্রতি অভিষেক বলেন, সিনেমাটির ব্যাপারে এখনও কিছুই চূড়ান্ত হয়নি।

এদিকে সম্প্রতি মিরর জানিয়েছে, ‘হ্যাপি অ্যানিভারসারি’র ব্যাপারে প্রযোজক গৌরাং দোশির সঙ্গে কথা বলেছেন এই দম্পতি। চিত্রনাট্য পছন্দ হলে শীঘ্রই চুক্তিবদ্ধ হবেন তারা। আর এই সিনেমায় পার্শ্ব চরিত্রে অভিনয় করতে পারেন সুস্মিতা সেন।

যদি সবকিছু ঠিকঠাক থাকে, তবে সাবেক মিস ওয়ার্ল্ড (ঐশ্বরিয়া) এবং মিস ইউনিভার্সকে (সুস্মিতা) প্রথমবারের মতো একই সিনেমায় দেখা যাবে।

এক সূত্র মিরর পত্রিকাকে জানিয়েছে, এই সিনেমায় অভিনয়ের জন্য সুস্মিতাকে প্রস্তাব দিয়েছেন প্রযোজক দোশি। আর সেই প্রস্তাবে সানন্দে রাজি হয়েছেন সুস্মিতা।

খবরটি নিশ্চিত করে পরিচালক প্রহলাদ বলেন, “সবকিছু ঠিক থাকলে আমরা ‘হ্যাপি অ্যানিভারসারি’তে সুস্মিতার সঙ্গে কাজ করব। তার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা অবশ্যই চমৎকার হবে।”

নব্বইয়ের দশকে বলিউডে সবচেয়ে বিতর্কিত কয়েকটি তারকা লড়াইয়ের মধ্যে অন্যতম ছিল ঐশ্বরিয়া-সুস্মিতার শীতল যুদ্ধ।

ash1ash2

১৯৯৪ সালে একই সঙ্গে ‘মিস ইন্ডিয়া’ প্রতিযোগিতায় নাম লেখান এই দুজন। ঐশ্বরিয়াকে পেছনে ফেলে সেবার বিজয়ীর খেতাবটি জিতে নেন সুস্মিতা, এরপর ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতায়ও হন বিজয়ী তিনি।

সেবার ‘মিস ইন্ডিয়া’ প্রতিযোগিতায় প্রথম রানার-আপ হয়েছিলেন ঐশ্বরিয়া, অবশেষে তিনি জিতে নেন ‘মিস ওয়ার্ল্ড’ খেতাব।

অবশ্য বহুদিন আগের এই প্রতিদ্বন্দ্বিতা এখন অনেকটাই ভুলে গেছেন দুই সুন্দরী। সিনেমায় নিজেদের চরিত্রের দৈর্ঘ্য এবং গুরুত্ব ভালো হলে একসঙ্গে কাজ করতে আপত্তি থাকবে না কারও, জানিয়েছে একটি সূত্র।

পরিচালক প্রহ্লাদ জানান, সিনেমাটির গল্প শুনেই কাজ করতে রাজি হয়েছেন সুস্মিতা। তবে নিজের চরিত্রের দৈর্ঘ্য কতখানি, তা বোঝার জন্য চিত্রনাট্য পড়তে চান তিনি।

এখানে সুস্মিতাকে দেখা যাবে এমন এক নারীর চরিত্রে, যার বিবাহিত জীবন সুখের নয়। সেই অসুখী জীবন পেছনে ফেলে তিনি সামনে এগিয়ে যান।

অপরদিকে সিনেমার প্রথম অংশে ঐশ্বরিয়াকে দেখা যাবে ২১ বছর বয়সী এক নারী হিসেবে, যার জীবনের পরবর্তী আট বছরের ঘটনা উঠে আসবে সম্পূর্ণ কাহিনিতে। এক পর্যায়ে ঐশ্বরিয়াকে দেখানো হবে দুই যমজ সন্তানের মা হিসেবে।

‘হ্যাপি অ্যানিভারসারি’ সিনেমার কাহিনি গড়ে উঠবে বিবাহিত জীবনের নানা দিক নিয়ে। সিনেমার একটি বড় অংশের শুটিং হবে দক্ষিণ আফ্রিকাতে।

ক্যামেরার সামনে দঁড়ানোর আগে নিজের দেহের বাড়তি ওজন কমিয়ে নেওয়ার কাজে এখন ব্যস্ত ঐশ্বরিয়া। খুব শীঘ্রই মনি রত্নমের নতুন সিনেমার কাজও শুরু করবেন এই অভিনেত্রী।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.