রাহুল গান্ধীকে চুমু খাওয়ায় স্ত্রীকে পুড়িয়ে হত্যা (ভিডিওসহ)

মার্চ ১, ২০১৪

rahul_kissed_bg_955178486প্রিয় নেতাকে স্রেফ চুমু খাওয়ার অপরাধে পুড়ে মরতে হলো আসামের এক কংগ্রেস নেত্রীকে। তাও তিনি আদরে চুমু খেয়েছিলেন রাহুল গান্ধীর গালে।

নিজের প্রিয় নেতাকে কাছে পেয়ে আনন্দে চুমু খেয়ে ছিলেন আসামের বন্টি সুটিয়া। কে জানতো, এটাই হবে তাকে পুড়িয়ে মারার একমাত্র কারণ! কিন্তু সেটিই সত্যি হয়েছে।

বুধবার আসামে জনসভা মঞ্চে কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে চুমু খাওয়ার অপরাধে তার স্বামী গায়ে আগুন ধরিয়ে দেন। এরপর মারাত্মক অগ্নিদগ্ধ অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। অবশেষে শনিবার সকালে তিনি মারা যান।

এদিকে, স্ত্রীর গায়ে আগুন ধরিয়ে দেওয়ার পর তার স্বামী আত্মহত্যা করার চেষ্টা করেন বলে খবর পাওয়া গেছে।

কংগ্রেস ওয়ার্ড কমিটির সদস্য ছিলেন বন্টি সুটিয়া। বুধবার আসামের জোড়হাটে দলীয় অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী।

এ সময় নারীদের দাবি-দাওয়া এবং নানান সমস্যা বিষয়ে  তাদের মতামত জানতে কথোপকথনের এক পর্যায়ে নারীরা তাকে ঘিরে ধরেন। বন্টি পেছন থেকে এগিয়ে এসে রাহুলের মুখটি দুহাতে ধরে গালে চুমু খান। এরপর কেউ কেউ প্রিয় নেতা রাহুলের মাথায় চুমুও দেন।

এরপর বাসায় ফিরলে রাতে স্বামীর সঙ্গে বন্টি সুটিয়ার বিবাদ হয়। এর এক পর্যায়ে তার স্বামী তার গায়ে আগুন ধরিয়ে দেন।

এরপর গুরুতর অবস্থায় বন্টিকে আসামের জোড়হাট হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তিনি মারা গেলেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.