ইভটিজিংয়ের শিকার হচ্ছেন প্রভা

ডিসেম্বর ২৬, ২০১৩

images (1)অভিনয় ছেড়েছেন প্রভা। মিডিয়াকে জানিয়েছেন বিদায়। নির্মাতাদের অনুরোধেও রাজি হচ্ছেন না পর্দায় মুখ দেখাতে। আর যেন কোনো বিতর্ক তাকে ছুঁতে না পারে তারই চেষ্টা করছেন।

টিভি পর্দার মোহ ছেড়ে সময় দিচ্ছেন পড়াশোনায়। শান্তা মারিয়াম ইউনিভার্সিটিতে পড়ছেন ফ্যাশন ডিজাইনিংয়ে। জানিয়েছিলেন, ক্যাম্পাসের চার দেয়ালই এখন তার সব কিছু। কিন্তু সেখানেও স্বস্তিতে নেই বিতর্কিত এই মডেল-অভিনেত্রী। প্রতিনিয়তই ক্যাম্পাসে ইভটিজিংয়ের শিকার হচ্ছেন তিনি।

সহপাঠী থেকে শুরু করে জুনিয়ররা পর্যন্ত প্রভাকে নিয়ে মুখরোচক আলোচনায় ব্যস্ত থাকছেন। যা প্রভার নির্বিঘ্নে পড়াশোনায় ব্যাঘাত ঘটাচ্ছে। এমনই এক ঘটনা ঘটেছে সম্প্রতি।

সেদিন উত্তরায় শান্তা মারিয়াম ইউনিভার্সিটির পুরো ক্যাম্পাস উত্তপ্ত হয়ে ওঠে প্রভাকে নিয়ে। প্রত্যক্ষদর্শীরা জানান, ওইদিন দুপুর একটার দিকে ক্যাম্পাসের মূল ফটকের কাছ দিয়ে যাচ্ছিলেন প্রভা। এমন সময় এক জুনিয়র ছাত্র প্রভা সম্পর্কে বাজে মন্তব্য করে। প্রভা সঙ্গে সঙ্গে এর প্রতিবাদ করেন।

জুনিয়র ছেলেটিকে গালমন্দ করতে শুরু করেন। সিকিউরিটি গার্ডকে ডেকে ‘এসব ছেলে কীভাবে ক্যাম্পাসে ঢুকে’ বলে ভৎসনা করেন। প্রভা আর ছেলেটি বাকবিতণ্ডায় জড়িয়ে পড়লে মুহূর্তেই ক্যাম্পাস উত্তপ্ত হয়ে ওঠে।prova.4

শিক্ষকরা প্রভা আর সেই ছাত্রটিকে ডেকে নিয়ে যান ঘটনা সম্পর্কে জানতে। ততক্ষণে পুরো ক্যাম্পাস জমায়েত হয়ে গেছে কৌতূহল মেটাতে। শিক্ষকরা ঘটনা শুনে ছেলেটিকে প্রভার কাছে ক্ষমা চাইতে বলেন। ছেলেটি ক্ষমা চাইলে সেখানেই ঘটনার ইতি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সেদিন প্রভার পরনে উগ্র সাজ পোশাক। আজকাল হরহামেশাই প্রভাকে এমন বিব্রতকর পরিস্থিতিতে পড়তে হচ্ছে। এজন্য ক্যাম্পাসে মোটেও স্বস্তিতে নেই তিনি। এ ব্যাপারে জানার জন্য প্রভার সঙ্গে যোগাযোগের চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি।

 

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.