সিনেমা হলে অর্ধনগ্ন অবস্থায় আটক ২৮ তরুণ-তরুণী

আগস্ট ২৭, ২০১৫

ccccসিনেমা হলে শ্লীলতাহানির তদন্ত করতে গিয়ে প্রায় ২৮ জন তরুণ-তরুণীকে অর্ধনগ্ন অবস্থায় আটক করল পুলিশ। সূত্রের খবর, পুলিশের অভিযানে আটক হওয়া সব তরুণ-তরুণীর গায়ে প্রায় বস্ত্রই ছিল না। অসংলগ্ন অবস্থায় ছিলেন সিনেমাহলের অন্ধকারের মধ্যে। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর ২৪ পরগনার হাবরায়।

ঘটনার সূত্রপাত মঙ্গলবার রাতে। হাবরার শঙ্কর সিনেমাহলে ছবি দেখতে গিয়েছিলেন দেগঙ্গার এক তরুণী। অভিযোগ, হলের বক্সে তিনি যখন সিনেমা দেখছিলেন পাশে বসা কয়েকজন যুবক তাঁর শ্লীলতাহানির চেষ্টা করে। তরুণী চিত্‍‌কার করলেও, সাহায্যে না করে আশপাশের সিটে বসা সকলে হাসাহাসি শুরু করে। তরুণীর দাবি অনুযায়ী, তাঁরাও নাকি বেশ অসংলগ্ন অবস্থাতেই ছিলেন। বুধবার দুপুরে হাবরা থানায় অভিযোগ দায়ের করেন ওই তরুণী।

এরপরই সিনেমাহলে ছবি দেখার নামে ঠিক কী চলছে, তা জানতে হাবরার দুটি সিনেমাহল শঙ্কর ও কালিকায় অভিযান চালায় পুলিশ। সেই অভিযানে পুলিশও অবাক। সিনেমাহলের অন্ধকারে বক্সে দু’ডজনের বেশি তরুণ-তরুণী শুধু অসংলগ্ন অবস্থায় বসেই ছিলেন না, তাঁদের গায়ে বস্ত্রও প্রায় ছিল না। অর্ধনগ্ন। সিনেমা দেখার নামে এহেন যৌনাচারে চোখ কপালে পুলিশের।

হাবরা পুলিশ সূত্রের খবর, মোট ২৮ জন তরুণ-তরুণীকে প্রায় বিবস্ত্র অবস্থায় আটক করা হয়েছে। তার মধ্যে হয়তো ২৩ জনকে গ্রেপ্তার করা হবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.