অন্যান্য

দৌলতপুর সাংবাদিক ফোরামের সভাপতি সেলিম সাধারণ সম্পাদক তাশরিক

ঢাকা জার্নাল ডেস্ক

দেশ-বিদেশে কর্মরত কুষ্টিয়ার দৌলতপুর স্থায়ী ঠিকানা এমন সাংবাদিকদের সংগঠন ‘দৌলতপুর সাংবাদিক ফোরাম,কুষ্টিয়া’এর পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। নবগঠিত কমিটির সভাপতি মনোনীত হয়েছেন দৈনিক ভোরের কাগজের দৌলতপুর উপজেলা প্রতিনিধি এস আর সেলিম এবং সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন মাছরাঙা টেলিভিশনের কুষ্টিয়া জেলা প্রতিনিধি তাশরিক সঞ্চয়।

রোববার (২০ অক্টোবর) সংগঠনটির উপদেষ্টা দ্যা ডেইলি অবজারভারের দৌলতপুর প্রতিনিধি সাইফুল ইসলাম (শাহীন) স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হয়। এর আগে সর্বসম্মতিক্রমে দৌলতপুর সাংবাদিক ফোরামের দুই বছর মেয়াদী এই কমিটি গঠন করা হয়।

দৌলতপুর সাংবাদিক ফোরাম কুষ্টিয়া’র পূর্ণাঙ্গ কমিটিতে রয়েছেন,সহ-সভাপতি চ্যানেল টোয়েন্টিফোর (ঢাকায় কর্মরত) রিপন ফরায়েজী। যুগ্ম সাধারণ সম্পাদক দেশ টিভি (ঢাকায় কর্মরত) সজল বিশ্বাস। সাংগঠনিক সম্পাদক দৈনিক গণকণ্ঠের দৌলতপুর প্রতিনিধি অন্তর আহমেদ। দপ্তর সম্পাদক দৈনিক জনবাণীর দৌলতপুর প্রতিনিধি হাসনাউল হুসনা। অর্থ সম্পাদক দৈনিক কুষ্টিয়ার কাগজের দৌলতপুর প্রতিনিধি আবু জুবায়ের হোসেন লিমন। তথ্য-প্রকাশনা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক দৈনিক কুষ্টিয়া দর্পণের দৌলতপুর প্রতিনিধি সাকিব আল হাসান।

ফোরামের কার্যনির্বাহী সদস্যরা হলেন- দৈনিক হাওয়া পত্রিকার দৌলতপুর প্রতিনিধি আরিফুল ইসলাম। দৈনিক ইন্টারন্যাশনালের দৌলতপুর প্রতিনিধি সাইফুল ইসলাম এবং দ্যা পিপলস নিউজের কুষ্টিয়া জেলা প্রতিনিধি মেছবাহ উদ্দীন।

প্রসঙ্গত,‌ ‘সঠিক সিদ্ধান্ত এবং বস্তুনিষ্ঠ খবর’এই স্লোগান নিয়ে ২০২২ সালে প্রতিষ্ঠিত হয় দৌলতপুর সাংবাদিক ফোরাম,কুষ্টিয়া। প্রতিষ্ঠাকাল থেকে স্থানীয় সাংবাদিক সমাজ ও সাংবাদিকতার মান উন্নয়ন প্রসঙ্গে কাজ করে আসছে সংগঠনটি।