বিনোদন

অমিকে রায়হান রাফীর চ্যালেঞ্জ

ঢাকা জার্নাল ডেস্ক

দেশের গুণী নির্মাতা রায়হান রাফী। সিনেমার পাশাপাশি ওয়েব দুনিয়াতেও দর্শকের মন জয় করেছেন তিনি। ওটিটি প্লাটফর্মে ওয়েব ফিল্ম নির্মাণ করলেও সিরিজ তার জন্য নতুন। প্রথমবার তিনি নিয়ে আসছেন ওয়েব সিরিজ ‘ব্ল্যাক মানি’। এতে দেখা যাবে একসময়ের জনপ্রিয় নায়ক রুবেলকে। সঙ্গে আরও থাকছেন পূজা চেরী।

‘ব্ল্যাক মানি’ নির্মাণ উপলক্ষে গতকাল (শনিবার) বিকেলে রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। ওটিটি প্লাটফর্ম বঙ্গ-এর প্রযোজনায় নির্মিত হচ্ছে সিরিজটি। চলতি সপ্তাহে সৈয়দপুরে এর শুটিং শুরু হবে।

সংবাদ সম্মেলনের জনপ্রিয় কাজল আরেফিন অমিকে রেকর্ড ভাঙার চ্যালেঞ্জ দিয়েছেন রাফী। অমি পরিচালিত একাধিক ওয়েব সিরিজ ওটিটিতে রেকর্ড করেছে। সেই রেকর্ড ভাঙার কথাই বলেছেন রাফী। এই নির্মাতা বলেন, আমি যত কাজ করেছি সব রেকর্ড ভেঙে যায়। অমি আমার বন্ধু। সে বঙ্গ থেকে যে কাজগুলো করেছে, সেগুলো অনেক রেকর্ড গড়েছে। আমি বঙ্গের সঙ্গে প্রথম কাজ করতে যাচ্ছি। অমিকে ছাড়িয়ে যাওয়ার জন্য আমি চ্যালেঞ্জ হিসেবে নিলাম।

তিনি আরও বলেন, অমির সঙ্গে রেকর্ড ভাঙার যুদ্ধ হবে। এই যুদ্ধটা হোক কাজ দিয়ে। প্রথমবার ওয়েব সিরিজে নির্মাণ করতে যাচ্ছি। গল্পটি এমনভাবে তৈরি করেছি একেবারে শেষ দৃশ্যের আগ পর্যন্ত দর্শক বুঝতে পারবে না কী হতে যাচ্ছে।

‘ব্ল্যাক মানি’র মাধ্যমে প্রথমবার ওটিটিতে কাজ করতে যাচ্ছেন নায়ক রুবেল। সিরিজটিতে রুবেল এবং অমি ছাড়াও আরও আছেন সালাউদ্দিন লাভলু, সুমন আনোয়ার, পাভেল, মুকিত যাকারিয়া। ছয় পর্বের ওয়েব সিরিজটি চলতি বছরে মুক্তি পেতে পারে।