বিনোদন

রীতেশের সঙ্গে বিচ্ছেদ নিয়ে যা বললেন জেনেলিয়া

ঢাকা জার্নাল ডেস্ক

বলিউড পাড়ায় তারকা দম্পতিদের মধ্যে দর্শকপ্রিয় এক জুটি হলেন রীতেশ দেশমুখ ও জেনেলিয়া ডিসুজা। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে বাস্তব জীবন, সবখানেই খুনসুটি এবং নিজেদের মধ্যে দারুণ বোঝাপড়ার কারণে সবাই তাদেরকে বেশ পছন্দ করেন। তবে সম্প্রতি তারা আলোচনায় এসেছেন তাদের বিচ্ছেদ প্রসঙ্গে।

বেশ কয়েকদিন ধরেই নেটিজেনদের মধ্যে রীতেশ-জিনেলিয়ার আলাদা হওয়ার বিষয়ে গুঞ্জন উঠেছে। ভক্তরাও এই বিষয়ের সত্যতা জানতে বেশ কৌতূহলী হয়ে আছেন। এবার এ প্রসঙ্গে নিজেই মুখ খুললেন জেনেলিয়া।

বিয়ের এক যুগ পর জেনেলিয়া জানালেন, একবার তার এবং রীতেশের ব্রেকআপ হয়েছিল। ব্রেকআপের আসল কারণ এবং কী ভাবে তাদের আবারও সবকিছু ঠিক হয়েছিল সেই কথাও জানালেন।

এক সাক্ষাৎকারে জেনেলিয়ার জানান, তাদের ডেটিং চলাকালীন অভিনেত্রী প্রতিদিনই একটি নির্দিষ্ট সময়ে ঘুমাতে যেতেন এবং রীতেশ গভীর রাতে ঘুমাতেন। একদিন রাত একটার দিকে রীতেশ তাকে মেসেজ পাঠান যেখানে লেখা ছিল, ‘আমাদের সম্পর্ক এখানেই শেষ’। মেসেজটি লেখার পরেই ঘুমিয়ে পড়েন অভিনেতা। রাত আড়াইটার সময় জেনেলিয়া মেসেজটি পড়েন এবং ভাবতে থাকেন হঠাৎ কী এমন হল? কেন এমন করা হলো? সকাল ৯টা নাগাদ এসব ভাবতে থাকেন মন খারাপ করে।

ঘুম থেকে ওঠার পর আগের রাতের মেসেজের কথা ভুলে যান রীতেশ। অভিনেতা জেনেলিয়াকে জিজ্ঞেস করেন, কী খবর? জেনেলিয়া এ কথা শুনে আরও অবাক হয়ে যান। তিনি রীতেশকে বলেন, আমার মনে হয় না আমাদের এখন কথা বলা উচিত এবং আমি তোমার সঙ্গে কথা বলতেও চাই না। জেনেলিয়ার কথা শুনে রীতেশ আবারও তাকে জিজ্ঞেস করেন, কী হয়েছে?

রীতেশের কথায় রেগে গিয়ে জেনেলিয়া অভিনেতাকে বলেন, তুমি এমন করছো যেন কিছুই হয়নি? কিছুই জানো না তুমি। অভিনেত্রী তাকে মেসেজের কথা মনে করাতেই রীতেশ জানান তিনি নাকি এভাবে এপ্রিল ফুল করতে চেয়েছিলেন জেনেলিয়াকে।

জেনেলিয়া জানান, রীতেশ পরে পরিস্থিতি ঠিক করে ফেলেন। স্বামী হিসেবে রীতেশের প্রশংসাও করেন অভিনেত্রী। জানান, নারীদের রীতেশ সম্মান করেন। কাজের ক্ষেত্রেও পূর্ণ সহযোগিতা করেন রীতেশ। একারণে নিজেকে সৌভাগ্যবতী মনে করেন জেনেলিয়া।