বিনোদন

হাসপাতাল থেকে নিজের অবস্থা জানালেন গোবিন্দা

ঢাকা জার্নাল ডেস্ক

বলিউড পাড়ার জনপ্রিয় অভিনেতা গোবিন্দা আজ (মঙ্গলবার) ভোর ৫টার দিকে নিজের রিভলভারের গুলিতে আহত হয়েছেন। অনাকাঙ্ক্ষিত এই ঘটনাটি ঘটে তার নিজের বাড়িতেই। তৎক্ষণাৎ তাকে মুম্বাইয়ের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে বর্তমানে আইসিইউতে চিকিৎসাধীন আছেন এবং অবস্থার উন্নতি হয়েছে বলে জানান তিনি নিজেই।

জনপ্রিয় এই অভিনেতার শারীরিক অবস্থা এখন বেশ স্থিতিশীল। হাসপাতাল থেকে গোবিন্দা নিজেই একটি অডিওবার্তা পাঠিয়ে ভক্তদেরকে নিজের অবস্থা বর্ণনা করেছেন।

‘আমি গোবিন্দ। আমার ভক্ত, বাবা-মা ও ঈশ্বরের আশীর্বাদে আমি এখন ভালো অনুভব করছি। আমি গুলিবিদ্ধ হয়েছি। কিন্তু এখন ভালো অনুভব করছি। আমার শরীর থেকে বুলেট বের করা হয়েছে। আমার চিকিৎসক ডা. আগরওয়ালকে ধন্যবাদ; যারা আমার জন্য প্রার্থনা করেছেন, সবাইকে ধন্যবাদ।’

ভারতীয় সংবাদ সংস্থা এএনআই সূত্রে জানা গেছে, মঙ্গলবার ভোরে শুটিংয়ে বের হওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে। গুলিটি আঘাত করেছিল গোবিন্দার পায়ে। সেটাও আবার নিজের রিভলভার থেকে বের হওয়া গুলি থেকেই থেকেই। নিজের বন্দুক পরিষ্কার করার সময়ে ভুলবশত গুলি বেরিয়ে তার হাঁটুতে লাগে। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন গোবিন্দা। যন্ত্রণায় কাতরাতে থাকেন। দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হয়।

ঠিক কীভাবে তার নিজের বন্দুক থেকে ভুল করে গুলি বেরিয়ে পায়ে লাগল, সে বিষয়ে এখনো স্পষ্ট জানা যায়নি। ইতোমধ্যে পুলিশ বন্দুকটি বাজেয়াপ্ত করেছে।