বিনোদন

মা হওয়ার পর যতটা বদলেছে দীপিকার জীবন

ঢাকা জার্নাল ডেস্ক

বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা জুটি রণবীর সিং ও দীপিকা পাডুকোন। দীপিকা মা হতে চলেছেন, এই খবর সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচার হওয়ার পর থেকেই উৎসাহী ছিলেন তার ভক্ত-সমর্থকরা। অবশেষে চলতি মাসের ৮ তারিখ তারকা এই দম্পতির ঘর আলো ঘরে জন্ম নিয়েছে এক কন্যা সন্তান।

সন্তান জন্মের প্রায় এক সপ্তাহ পর হাসপাতাল থেকে তাকে নিয়ে বাড়িতে ফিরে এসেছিলেন রণবীর-দীপিকা। খুব স্বাভাবিক ভাবেই প্রথম সন্তান ঘরে আসায় তাদের পুরো পরিবার জুড়েই বইছে আনন্দের জোয়ার। তবে প্রিয় তারকা দম্পতির প্রথম সন্তানের চেহারা এখনো দেখতে পাননি তাদের ভক্তরা।

কারণ দীপিকা এবং রণবীর তাদের মেয়েকে মিডিয়া থেকে দূরে রাখার সিদ্ধান্ত নিয়েছেন। যে কারণে সন্তানের কোনো ছবিও এখন পর্যন্ত প্রকাশ করেননি তারা।

মা হওয়ার পর সোশ্যাল মিডিয়া থেকে নিজেও খানিকটা বিরতি নিয়েছিলেন দীপিকা। তবে প্রথমবার মা হওয়ার পর দীপিকার জীবন এখন অনেকটাই বদলে গেছে। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করে নিজেই জানিয়েছেন যে তার জীবনে কী বড় পরিবর্তন এসেছে।

দীপিকার ইন্সটাগ্রাম স্টোরিতে শেয়ার করা সেই ভিডিওতে দেখা যায়, একজন মহিলা বিছানা থেকে উঠেই খাবারের দিকে তাকিয়ে ক্ষেপে যান। এরপর ছুটতে শুরু করেন। দীপিকার এই ভিডিও স্টোরি এখন নেট দুনিয়ায় ভাইরাল।

ভিডিওটির বার্তা অনুযায়ী, একজন প্রাপ্তবয়স্ক যদি সদ্যোজাতর মতো খেতে শুরু করেন, তাহলে সেটি আরও মজাদার হয়ে ওঠে। অনেক সময় ছোট শিশুরা ক্ষুধার্ত থাকলেও খেতে খেতে ঘুমিয়ে পড়ে। যেটা সদ্য মা হওয়া একজন নারীর সঙ্গেও ঘটে। কারণ শিশুকে দিন-রাত সময় দিয়ে মা বেশ ক্লান্ত থাকেন।

দীপিকা ভিডিওটি শেয়ার করে বর্তমানে নিচের চিত্র প্রতিফলিত করেছেন। তার সকল ব্যস্ততা যে এখন নিজের কন্যাকে নিয়ে, সেটাই এই স্টোরিটি দিয়ে পরিষ্কার করেছেন তিনি।