Lead

সানজিদাদের নিয়ে ছাদখোলা বাস যে পথে যাবে

সানজিদা-কৃষ্ণাদের চাওয়া ছিল, ট্রফি নিয়ে ছাদখোলা বাসে উদযাপন। যেমনটা ইউরোপিয়ান ফুটবল কিংবা বিশ্বকাপ জেতার পর দেখা যায়। ক্রীড়া মন্ত্রণালয় তাদের স্বপ্নপূরণ করছে। আগামীকাল (বুধবার) দেশে ফিরে ছাদখোলা বাসে করেই বাফুফেতে যাবেন সাবিনা-সানজিদারা।

আজ ক্রীড়া মন্ত্রণালয়ের সঙ্গে বাফুফের সভা হয়েছে। সেখানে সিদ্ধান্ত হয়েছে যৌথভাবে মেয়েদের বিমানবন্দরে সংবর্ধনা দেওয়া হবে।

দুপুর ১ টা ৫০ মিনিটে কাঠমান্ডু থেকে সাবিনারা ঢাকায় ফিরবেন। সেখানে মিষ্টিমুখ করা হবে সাফ জয়ী মেয়েদের। ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলের পাশাপাশি বাফুফের কর্মকর্তাও থাকবেন। এরপর বিমানবন্দর থেকে বিজয়ীদের বাস এয়ারপোর্ট, কাকলী, প্রধানমন্ত্রী কার্যালয়, বিজয়স্মরণী ফ্লাইওভার, তেজগাঁ, মগবাজার হয়ে মৌচাক-কাকরাইল-ফকিরাপুল-মতিঝিল হয়ে পৌঁছাবে বাফুফে ভবনে।

ছাদখোলা বাস নিশ্চিত হয়েছে। বিআরটিসির বাসটি বর্তমানে ব্র্যান্ডিং হচ্ছে। ওপরের অংশ খুলে ছাদ খোলা থাকার সুযোগ করে দেওয়া হচ্ছে। পুরো বাসে সাফ জয়ী দলের ছবি মোড়ানো থাকবে। থাকবে সাউন্ড সিস্টেম। বাজবে বিজয়ের গান। খোলা বাসে চড়ে খেলোয়াড়রা পৌঁছাবেন বাফুফে ভবনে।

মতিঝিলে বাফুফে ভবনে সভাপতি কাজী সালাউদ্দিন নিজেই খেলোয়াড়দের সংবর্ধনা দেবেন।

বাফুফের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ এই সংক্রান্ত বিষয়ে সংবাদ সম্মেলনে বিস্তারিত তুলে ধরেন। তবে ট্রাফিক বিভাগের সঙ্গে সন্ধ্যায় আলোচনা করে নারী দলের বাফুফে ভবনে আসার রোডম্যাপ কিছুটা বদল হতে পারে।