সব সংবাদসারাদেশ

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে লক্ষ্মীপুরে বিক্ষোভ মিছিল

লক্ষ্মীপুর প্রতিনিধি: কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে লক্ষ্মীপুরে জেলাছাত্রলীগের বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার ৬ ডিসেম্বর বিকালে জেলা উত্তর তেমুহনী এলাকা থেকে দলের নেতা-কর্মিরা একটি বিক্ষোভ মিছিল বের করে।

মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে লক্ষ্মীপুর প্রেসক্লাবের সামনে এসে সমবেত হয়। পরে তারা সেখানে একটি প্রতিবাদ সভা করেন।

সভায় বক্তব্য রাখেন, লক্ষ্মীপুর ৩ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা একেএম শাহাজান কামাল, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এডভোকেট নুর উদ্দিন নয়ন, জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও পৌর মেয়র প্রার্থী মোজাম্মেল হায়দার মাছুম ভুইঁয়া, অ্যাডভোকেট জসিম উদ্দিন পিপি, জেলা ছাএলীগের সভাপতি শাহাদাত হোসেন শরিফ, জিয়াউল করিম নিসান, ইবনে জিসান,বাবু সহ ও বিভিন্ন ইউনিটের নেত্ববৃন্দ।

এ সময় বক্তারা বলেন, রাতের আধারে যারা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙ্গেছে তারা দেশের শত্রু। এদের দ্রুত প্রতিহত করা প্রয়োজন। দেশ এখন এগিয়ে যাচ্ছে সে কারনে সরকার বিরোধী কিছু দুস্কৃতিকারী দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরি করতে চাচ্ছে। কিন্তু কোনোভাবেই তা মেনে নেওয়া হবে না। দ্রুত সময়ের মধ্যে এই সকল ব্যক্তিদের আইনের আওতায় এনে বিচার করা হবে।

/এফএইচ/