বিনোদনসব সংবাদ

মুক্তি পেয়েই বক্স অফিসে তোলপাড় হেট স্টোরি থ্রি’র

17মুক্তির প্রথম দিনেই প্রায় বাজিমাত করল হেট স্টোরি ৩। ১৩.২ কোটি রুপি বাজেটের ছবিটি মুক্তির প্রথম দিনেই ৯ কোটি ৭২ লক্ষ রুপি আয় করল। প্রথম দিনের এই আয় স্বাভাবিক ভাবেই প্রযোজক, পরিচালক-সহ গোটা টিমের প্রত্যাশা অনেকটাই বাড়িয়ে দিল। মনে করিয়ে দেওয়া ভালো, হেট স্টোরি ২ মুক্তির প্রথম দিনের আয় ছিল ৫ কোটি ৪৬ লক্ষ টাকা। এ তো গেল বক্স অফিসের খবর।

হেট স্টোরি সিরিজের আগের দু’টো ছবির সঙ্গে এর গল্প কিন্তু বেশ আলাদা। ওই ছবি দু’টিতে ছবির নায়িকা কোনও না কোনও ভাবে আক্রান্ত বা প্রতারিত। যার প্রতিশোধ নেওয়ার চেষ্টাতেই চিত্রনাট্য এগিয়েছে। কিন্তু হেট স্টোরি ৩ সে পথে হাঁটেনি। এই ছবিতে কর্পোরেট রেষারেষি যেমন আছে, তেমনই যৌন আবেদনে ভরা ত্রিমুখী টানাপড়েনও আছে। এ সবের সঙ্গে দুই পুরুষ সিংহের আত্মমর্যাদার দ্বন্দে মিলেমিশে একটি টানটান উত্তেজনাময় থ্রিলার হেট স্টোরি সিরিজের এই তৃতীয় ছবিটি।
এই ছবিতে মুম্বাইয়ের একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী আদিত্য দিওয়ানের চরিত্রে রয়েছেন শরমন যোশী। আদিত্যর স্ত্রী সিয়ার ভূমিকায় জারিন খান এবং এই গল্পের যাবতীয় রেষারেষি, ত্রিমুখী যৌন আবেদন যাঁর জন্য সেই সৌরভ সিঙ্ঘানিয়ার চরিত্রে রয়েছেন কর্ণ সিংহ গ্রোভার।
আর এক জনের নাম না বললে এই গল্পে কর্পোরেট দুনিয়ায় টিকে থাকা এবং তরতরিয়ে উন্নতি করার গল্পটাই জানা হবে না। তিনি ডেইজি শাহ, এই ছবিতে যিনি আদিত্য দিওয়ানের ঘনিষ্ঠ বন্ধু এবং দিওয়ান ইন্ডাস্ট্রিজের এক জন হোতা কায়া শর্মা। যিনি এক জন সামান্য রিসেপসনিস্ট থেকে খুব অল্প সময়ের মধ্যেই দিওয়ান ইন্ডাস্ট্রিজের শীর্ষে পৌঁছে যান। এই ছবিতে প্রত্যেকেই বেশ ভালো কাজ করেছেন। তবে সত্যি কথা বলতে কি, এ ছবির চিত্রনাট্যে উত্তাপ ছড়ানো চুমুর দৃশ্য, টগবগে যৌনতা এবং যৌন আবেদনে ভরা ত্রিমুখী টানাপড়েন ছাড়া তেমন কিছুই নেই। তবে তা সত্ত্বেও শরমন যোশী তাঁর অভিনয়ের মাধ্যমে এই গল্পের গভীরতা বাড়ানোর আপ্রাণ চেষ্টা করেছেন।
অন স্ক্রিন এই প্রথম এত বোল্ড দৃশ্যে দেখা যাচ্ছে জেরিন খানকে। তাই এটা তাঁর পক্ষে একটা বড় চ্যালেঞ্জ ছিল। এ ক্ষেত্রে বলা যেতেই পারে যে তিনি একশো শতাংশ সফল। কারণ তাঁকে কেন্দ্র করে গড়ে উঠেছে এই ছবির যৌন আবেদনে ভরা একাধিক উত্তেজক মুহূর্ত। এবং বলতে দ্বিধা নেই, এই দৃশ্যগুলির টানেই দেশজুড়ে সিনেমা হলগুলিতে ভিড়। আর মুক্তির প্রথম দিনেই যখন ৯ কোটি ৭২ লক্ষ রুপি আয় করল হেট স্টোরি ৩, তখন তাকে সফল ছাড়া আর কী বলা যায়! আনন্দবাজার

 

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.