রাজনীতিসংবাদ শিরোনামসব সংবাদ

‘শেখ হাসিনাকে রিমান্ডে নেয়া হোক’

'শেখ হাসিনাকে রিমান্ডে নেয়া হোক'

আমি পুলিশের আইজিকে স্পষ্টভাবে বলে দিতে চাই, বাংলাদেশে ঘটনা ঘটে অথচ বিদেশে বসে শেখ হাসিনা ৫ মিনিটের মধ্যে বলে দিলেন বেগম খালেদা জিয়া জড়িত, বিএনপি জড়িত। কি তথ্য আছে বিএনপি জড়িত? খালেদা জিয়া জড়িত? আমরা জানতে চাই। তাই শেখ হাসিনাকে রিমান্ডে নেয়া হোক।

শুক্রবার বিকেলে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে এক আলোচনা সভায় এসব কথা বলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য সৈয়দা আসিফা আশরাফি পাপিয়া।

‘মহান ৭ নভেম্বর সিপাহী-জনতা সংহতি বিপ্লব দিবস’ উপলক্ষ্যে জিয়া পরিষদ এ আলোচনা সভার আয়োজন করে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে সৈয়দা আসিফা আশরাফি পাপিয়া বলেন, বুকের পাঠা যদি থাকে আজকের দিন বাদ দিয়ে কালকের দিনের জন্য নির্বাচন দাও। আমি চ্যালেঞ্জ করছি, টুঙ্গি পাড়ার আসনও তোমার থাকবে না। টুঙ্গি পাড়াতেও আওয়ামীলীগ আসন পাবে না। আসন পাবে বিএনপি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামীলীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ আর তথ্য মন্ত্রী হাসানুল হক ইনুকে দিয়ে বিএনপির বিরুদ্ধে বক্তব্য দেয়াচ্ছেন অভিযোগ করে তিনি বলেন, হাছান মাহমুদ আর ইনুর বক্তব্য বাইতুল মোকাররমমের মলম বিক্রেতার মতই হয়ে গেছে।

শেখ হাসিনা, হাছান মাহমুদ এবং হাসানুল হক ইনুকে হিসেব করে কথা বলার আহ্বান জানিয়ে তিনি বলেন, আপনারা হিসেব করে কথা বলবেন। বিএনপিকে জড়িয়ে কথা বলতে হলে তথ্য-উপাত্ত নিয়ে বলবেন। নাহলে মামলা হবে আর আইজিপি সাহেব আপনাদেরকে গ্রেফতার করতে বাধ্য হবেন।

আয়োজক সংগঠনের ভাইস চেয়ারম্যান ডাঃ আবদুল কুদ্দুসের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, বিএনপির ভাইস চেয়ারম্যান শাহ্‌ মোয়াজ্জেম হোসেন, বাংলাদেশ জাতীয় পার্টি’র (বিজেপি) সাবেক মহাসচিব আনোয়ার হোসেন ভুঁইয়া, জিয়া পরিষদের ভাইস চেয়ারম্যান অধ্যাপক ড. শফিকুল ইসলাম, সহকারী মহাসচিব অধ্যক্ষ বাহা উদ্দিন বাহার, অধ্যাপক আবুল কালাম আজাদ, আব্দুল্লাহিল মাসুদ প্রমুখ।

 

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.