সংবাদ শিরোনামসব সংবাদ

কুমিল্লায় এসআইয়ের বিরুদ্ধে ছিনতাই মামলা

20কুমিল্লা: কুমিল্লার এক হোটেল ব্যবসায়ীকে আটক করে টাকা, মোবাইল ও মানিব্যাগ ছিনতাইয়ের অভিযোগে কোতোয়ালি মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো. মজনু মিয়াসহ ৩ জনের বিরুদ্ধে কুমিল্লার দ্রুত বিচার ট্রাইব্যুনালে মামলা হয়েছে।

আদালত অভিযোগ আমলে নিয়ে পিবিআইকে বিষয়টি তদন্তের নির্দেশ দিয়েছেন।

সোমবার (০৯ নভেম্বর) বিকেলে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ডুলিপাড়া এলাকার বাসিন্দা হোটেল ব্যবসায়ী আবুল কাসেম বাদী হয়ে এ মামলা করেন।

মামলার অন্য আসামিরা হলেন, সদর সদর দক্ষিণ উপজেলার দক্ষিণ চর্থা এলাকার বাসিন্দা সাজ্জাদ ও খোকন।

মামলা সূত্রে জানা যায়, কোতোয়ালি থানার এসআই মজনু মিয়া গত ৬ নভেম্বর রাত ৮টায় সদর দক্ষিণ উপজেলার ডুলিপাড়া এলাকার মনির হোটেলে নাস্তা করে মো. আবুল কাশেম ভূঁইয়াকে ডেকে রাস্তায় নিয়ে আসেন। পরে তাকে হাতকড়া পরিয়ে একটি হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে চালান করার ভয়ভীতি দেখান।

এ সময় এসআই মজনুর সঙ্গে থাকা একাধিক মামলার আসামি কথিত পুলিশ সোর্স গরুচোর সাজ্জাদ ও খোকন কাশেমের দেহ তল্লাশি করে একটি স্যামসাং মোবাইল ফোনসেট, মানিব্যাগে থাকা ২৫ হাজার টাকা ছিনিয়ে নেয় এবং মারধর করে। পরে তার বাড়িতে খবর দিয়ে আরো ৩০ হাজার টাকা আদায় করা হয়।

সোমবার ব্যবসায়ী কাশেম বাদী হয়ে দ্রুত বিচার ট্রাইব্যুনাল আদালতে ওই ৩ জনের বিরুদ্ধে মামলা করলে ম্যাজিস্ট্রেট মোনতাসির মাহমুদ বাদীর জবানবন্দী গ্রহণ করে দীর্ঘ শুনানি শেষে পিবিআইকে মামলা তদন্তের নির্দেশ দেন।

বাদীপক্ষে মামলা পরিচালনা করেন অ্যাডভোকেট এম এ কাদের, অ্যাডভোকেট মো. সেলিম মিয়া ও অ্যাডভোকেট ওমর শরীফ।

এ বিষয়ে জানতে রাত ৭টা ৪০ মিনিটে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রবের মোবাইল ফোনে কল করলে তিনি কল রিসিভ করেননি।

নভেম্বর ০৯, ২০১৫

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.