সব সংবাদ

স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করাকে কেন্দ্র করে রণক্ষেত্র

03হবিগঞ্জ: শহরের শায়েস্তানগর এলাকায় স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে সদর থানার ওসি নাজিম উদ্দিনসহ অর্ধশতাধিক লোকজন আহত হয়েছেন।

বুধবার সকাল সাড়ে ১০টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত শহরের প্রধান সড়কে দফায় দফায় এ সংঘর্ষ হয়। এ সময় পুরো এলাকা রণক্ষেত্রে পরিণত হয়।

গুরুতর আহত অবস্থায় পুলিশ সদস্য, আলমগীর, মোজাম্মেল হক, ইয়াসিন, আব্দুল লতিফ ও ওসি নাজিম উদ্দিনসহ প্রায় ২০ জনকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় ২ জনকে সিলেট মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মোহনপুর এলাকার ইদু মিয়ার ছেলে নুরুল হক শায়েস্তানগরের জেকে অ্যান্ড হাইস্কুলের জনৈক এক ছাত্রীকে উত্ত্যক্ত করে। এ নিয়ে সকালে শায়েস্তানগর ও মোহনপুর এলাকার যুবকদের মধ্যে কথা কাটকাটি হয়। এরই জের ধরে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। সকাল থেকে দুপুর পর্যন্ত দফায় দফায় এ সংঘর্ষে যানবাহন ও দোকানপাটসহ প্রায় ৫০টি প্রতিষ্ঠান ভাঙচুর করা হয়।

পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে প্রায় ৫০ রাউন্ড রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে। এ সময় হবিগঞ্জের সঙ্গে অন্যান্য জেলার যোগাযোগ বন্ধ হয়ে যায়। দুপুর ২টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত উভয় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি স্বাভাবিক করতে শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

হবিগঞ্জের সহকারী পুলিশ সুপার মাকসুদুর রহমান মনির ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.